ভিডিয়ো: ধোনির জন্মদিনে রোহিত শর্মা বললেন এমন কিছু, হেসে পড়লেন সাংবাদিকরা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল

বিশ্বকাপ ২০১৯ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। এই বিশ্বকাপ এখন রোমাঞ্চকর হয়ে গিয়েছে। ভারতীয় দল শ্রীলঙ্কাকে হারিয়ে লীগ স্টেজে প্রথম স্থানে শেষ করেছে। আজ মহেন্দ্র সিং ধোনির জন্মদিন। যা নিয়ে রোহিত শর্মা একটি মজাদার বয়ান দিয়েছেন।

ভারত দুর্দান্তভাবে হারায় শ্রীলঙ্কাকে

ভিডিয়ো: ধোনির জন্মদিনে রোহিত শর্মা বললেন এমন কিছু, হেসে পড়লেন সাংবাদিকরা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল 1

এই বিশ্বকাপে ভারতের শেষ লীগ স্টেজ ম্যাচে বিরাট কোহলির দলের সামনে ছিল শ্রীলঙ্কা। এই ম্যাচে শ্রীলঙ্কা টসে জিতে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাটিং করে শ্রীলঙ্কার হয়ে অ্যাঞ্জেলো ম্যাথিউজ ১১৩ রান আর লাহিরু থিরিমানে ৫৩ রান করেন। যার সাহায্যে শ্রীলঙ্কা দল ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬৪ রান করে। এই লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের হয়ে কেএল রাহুল ১১১ আর রোহিত শর্মা ১০৩ রান করেন। যার সাহায্যে ভারতীয় দল এই ম্যাচ ৭ উইকেটে জিতে নেয়। এই ম্যাচেও রোহিত শর্মা ম্যান অফ দ্যা ম্যাচ হন।

আজ মহেন্দ্র সিং ধোনির জন্মদিন

ভিডিয়ো: ধোনির জন্মদিনে রোহিত শর্মা বললেন এমন কিছু, হেসে পড়লেন সাংবাদিকরা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল 2

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির আজ জন্মদিন। আজকের দিনে তিনি ৩৮ বছর বয়েসি হয়ে গেলেন। ম্যাচের পর হওয়া প্রেস কনফারেন্সে যখন একজন সাংবাদিক ধোনির জন্মদিনের ব্যাপারে রোহিত শর্মাকে প্রশ্ন করেন যে আজ তিনি ধোনির ব্যাপারে কি বলতে চাইবেম তো রোহিত জবাব দিতে গিয়ে বলেন,

“এখন কি বলব, বার্থডেতে কি বলা যায় হ্যাপি বার্থ ডে (হেসে) এটাই বলা হয়। কাল আমাদের ট্র্যাভেল ডে, এখনো জানি না যে আমরা বার্মিংহ্যাম যাব নাকি ম্যাঞ্চেস্টার, তো সেই সময় বাসেই সম্ভবত কেক কাটবে। ছবি পাঠাব আপনাকে”।

এখন সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলবে ভারতীয় দল

ভিডিয়ো: ধোনির জন্মদিনে রোহিত শর্মা বললেন এমন কিছু, হেসে পড়লেন সাংবাদিকরা, ভিডিয়ো হচ্ছে ভাইরাল 3

ইংল্যান্ডে হওয়া এই বিশ্বকাপে ভারতীয় দলের সেমিফাইনাল ম্যাচ ৯ জুলাই ম্যাঞ্চেস্টারের মাঠে নিউজিল্যান্ডের দলের সঙ্গে হবে। ভারত নিজেদের লীগ স্টেজে ৯টি ম্যাচ খেলেছে, যার মধ্যে তারা ৭টি ম্যাচ জিতেছে, একটিতে হার, আর একটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়েছিল। নিউজিল্যাণ্ডের দল পয়েন্টস টেবিলে চার নম্বরে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *