হার্দিক পাণ্ডিয়ার জন্মদিনে এমন কি হল যে কেএল রাহুল বললেন পাণ্ডিয়াকে বদমেজাজি

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আজ নিজের ২৬তম জন্মদিন পালন করছেন। রাত ১২টা বাজতেই সমস্ত খেলোয়াড় আর ফিল্মি তারকাদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে হার্দিককে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে। এর মধ্যেই হার্দিকের কথিত গার্লফ্রেন্ড নাতাশাও হার্দিকের জন্মদিনে নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ছবি শেয়ার করেছেন। এরপর তাদের ঘনিষ্ঠ বন্ধু কেএল রাহুলও তাকে কিছু আলাদা মেজাজে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

কেএল রাহুল আলদাই মেজাজে হার্দিক পাণ্ডিয়াকে জানালেন শুভেচ্ছা
হার্দিক পাণ্ডিয়ার জন্মদিনে এমন কি হল যে কেএল রাহুল বললেন পাণ্ডিয়াকে বদমেজাজি 1

হার্দিক পাণ্ডিয়ার জন্মদিনে কেএল রাহুল পোষ্ট শেয়ার করে লিখেছেন – জন্মদিনের শুভেচ্ছা, এই বছর তুমি অনেক ভালবাসা আর সামান্য বুদ্ধি পেয়ে যাও হার্দিক।
আপনাদের জানিয়ে দিই যে হার্দিক আর রাহুল ঘনিষ্ঠ বন্ধ, এই দুজনকে প্রত্যেক জায়গায় একসঙ্গে দেখা যায়, এদের বন্ধুত্ব এতটাই গভীর যে মানুষ কখনো কখনো ধোঁকা খেয়ে যায় যে এরা বন্ধু নাকি ভাই। কফি উইথ করণের পর এদের জুটি যথেষ্ট লাইমলাইটে থেকেছিল।

View this post on Instagram

happy birthday you fool, always got your back. Happiness, love and some brain cells this year ♥️ @hardikpandya93

A post shared by KL Rahul👑 (@rahulkl) on Oct 11, 2019 at 12:05am PDT

ভারতীয় দলের প্রধান খেলোয়াড়দের মধ্যে শামিল

হার্দিক পাণ্ডিয়ার জন্মদিনে এমন কি হল যে কেএল রাহুল বললেন পাণ্ডিয়াকে বদমেজাজি 2

কেএল রাহুল গত কিছুদিন ধরে খারাপ ফর্ম নিয়ে সংঘর্ষ করছিলেন যে কারণে এখন তাকে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজে সুযোগ দেওয়া হয়নি, এখন তিনি বিজয় হাজারে ট্রফি খেলছেন। অন্যদিকে হার্দিক পাণ্ডিয়ার এখন ব্যাক সার্জারি হয়েছে যে কারণে তিনি এখন বিশ্রাম নিচ্ছেন, কিন্তু দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলা হওয়া টি-২০ ম্যাচে তাকে ভারতীয় দলে দেখা গিয়েছিল। এই খেলোয়াড় ভারতীয় দলের হয়ে এখনো পর্যন্ত ১১টি টেস্ট ম্যাচে ৩১.২৯ গড়ে ৫৩২ রান করেছেন আর ১৭টি উইকেট হাসিল করেছেন। ৫৪টি ওয়ানডে ম্যাচে তিনি ২৯.৯১ গড়ে ৯৫৭ রান করেছেন আর সেই সঙ্গে ৫৪টি উইকেটও নিয়েছেন। এছাড়াও টি-২০তে এই খেলোয়াড় ৪০টি ম্যাচে ১৬.৩২ গড়ে ৩১০ রান করেছেন আর ৩৮টি উইকেটও নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *