ধোনির সিদ্ধান্তে দুঃখিত 'পর্দার ধোনি' সুশান্ত 1

বুধবার রাতে ভারতীয় ক্রিকেটের একদিনের এবং টি-২০ আন্তর্জাতিক দলের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়িয়ে গোটা ক্রিকেট বিশ্বে রীতিমতো হইচই ফেলে দিলেন মহেন্দ্র সিং ধোনি। তারপরে এই বিষয়ে বিভিন্ন ব্যক্তি নিজের মতামত জানাচ্ছেন। সেই তালিকায় রয়েছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতও। যিনি ধোনির জীবনী অবলম্বনে তৈরি ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’-তে ধোনির চরিত্রে অভিনয় করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন। ধোনির বায়োপিক করার সুবাদে ভারতের অন্যতম সফল এই অধিনায়ককে খুব কাছ থেকে দেখেছেন সুশান্ত। তাঁদের মধ্যে রয়েছে সু-সম্পর্ক। একটি সংবাদ মাধ্যমে সুশান্ত সিং, ধোনিকে দেশের সেরা অধিনায়ক বলেও উল্লেখ করেছেন।

‘পর্দার ধোনি’ সুশান্ত মনে করছেন, অধিনায়কত্ব ধোনি হঠাৎ করে ছাড়েননি। তিনি অনেকদিন ধরে চিন্তা ভাবনা করেই এই সিদ্ধান্ত গ্রহন করেছেন। এবং এই বলিউড তারকাটি মনে করছেন, এবার ভারতের একদিনের ও টি-২০ আন্তর্জাতিক দলের জন্য যিনি অধিনায়ক হবেন, তাঁর কাজটা খুব একটা সহজ হবে না।

আরোও পড়ুনঃ ধোনির উদ্দেশ্যে করা সাক্ষীর টুইট আপনার মন ছুঁয়ে যাবে!

টুইটারে সুশান্ত বলছেন,

ধোনির অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার প্রসঙ্গে সুশান্ত আরো বলছেন, না, আমি ঠিক জানিনা কেন ধোনি এই ধরনের সিদ্ধান্ত নিল। তবে, এতে আমি কিছুটা কষ্ট-তো পেয়েছি নিশ্চয়ই। ধোনিকে অনেক কাছ থেকে দেখার সুবাদে বলতে পারি, হুটহাট করে ও অধিনায়কত্ব ছাড়েনি। নিজের এই সিদ্ধান্ত নেওয়ার আগে ও কারোর সঙ্গে আলোচনা করেনি। ধোনি অবশ্য এরকমই। ওঁর কাছে দেশ ও টিম সবসময়ই সবার আগে। আমি অধিনায়ক ধোনিকে খুব মিস করব।”

প্রসঙ্গত, সীমিত ওভারের আন্তর্জাতিক ক্রিকেটে ধোনির অধিনায়কত্বে ভারতের অনেক সাফল্যের মধ্যে উল্লেখযোগ্য হল – ২০০৭ সালে টি-২০ বিশ্বকাপ, ২০১১ সালে আইসিসি বিশ্বকাপ ও ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জয় ইত্যাদি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *