টি-২০ বিশ্বকাপ থেকে এখন খালি হাতে ফিরবে না টিম ইন্ডিয়া, মারাত্মক ফর্মে ফিরলেন এই ম্যাচ উইনার 1

বিশ্বের বৃহত্তম ক্রিকেট লিগ আইপিএল (IPL) এর ১৫তম মরসুম বর্তমানে একটি জমকালো স্টাইলে খেলা হচ্ছে। প্রতিবারের মতো এবারও সারা বিশ্বের খেলোয়াড়রা ঝড় তুলেছেন। ভারতীয় দলের নির্বাচকদেরও চোখ থাকবে আইপিএলের দিকে। বিশেষ করে আসন্ন দক্ষিণ আফ্রিকা (South Africa) সিরিজ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভালো দল তৈরি করতে হবে নির্বাচকদের। তবে ভারতীয় ক্রিকেটের জন্য একটি সুখবর রয়েছে যে দলের একজন জাদুকরী স্পিনার আবারও তার মারাত্মক ফর্মে ফিরে এসেছেন।

দুর্দান্ত ফর্মে ফিরেছেন এই খেলোয়াড়

টি-২০ বিশ্বকাপ থেকে এখন খালি হাতে ফিরবে না টিম ইন্ডিয়া, মারাত্মক ফর্মে ফিরলেন এই ম্যাচ উইনার 2

এই প্রতিবেদনে আমরা যে খেলোয়াড়ের কথা বলছি তিনি আর কেউ নন দলের তারকা স্পিন বোলার কুলদীপ যাদব (Kuldeep Yadav)। বিপজ্জনক এই স্পিনার আইপিএলে দোলা দিয়েছেন। ৮ ম্যাচে ১৭ উইকেট নিয়ে পার্পল ক্যাপের তালিকায় কুলদীপ দ্বিতীয় স্থানে রয়েছেন। এই বোলারকে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয়েছিল, তবে তা ছাড়া আইপিএলেও কুলদীপকে তার দল মূল্য দেয়নি। তবে এখন এই খেলোয়াড় ফিরে আসার জন্য প্রস্তুত। কুলদীপ, যিনি শেষবার ২০২২ সালের ফেব্রুয়ারিতে ওডিআই এবং টি-টোয়েন্টি খেলেছিলেন, তার খারাপ ফর্মের কারণে নির্বাচকরা উপেক্ষা করেছিলেন। রাজস্থান রয়্যালস (Rajasthan Royals), যারা তাকে ২০২১ সালে কিনেছিল, তাকেও রিটেইন করেনি। যাই হোক, যখন দিল্লি ক্যাপিটালস (Delhi Capitals) তাকে ২ কোটি টাকায় একটি মেগা নিলামে বাছাই করে তখন তিনি উত্সাহিত হন। স্পষ্টতই কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) বিপক্ষে ভালো করার জন্য খেলোয়াড়দের কিছু অতিরিক্ত অনুপ্রেরণা ছিল। কানপুরের ২৭ বছর বয়সী স্পিনার বল নিয়ে চিত্তাকর্ষক পারফরম্যান্স করেছিলেন, ব্যাটসম্যানদের জন্য গুগলি পড়া কঠিন করে তোলে। ফলাফল হল যে বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে তিনি যে তিন ওভার বল করেছিলেন, কুলদীপ মাত্র একটি চার দেন।

বিশ্বকাপের প্রত্যাশা

টি-২০ বিশ্বকাপ থেকে এখন খালি হাতে ফিরবে না টিম ইন্ডিয়া, মারাত্মক ফর্মে ফিরলেন এই ম্যাচ উইনার 3

কুলদীপ যাদব এখন আবারও আশা করা হচ্ছে যে তাকে টিম ইন্ডিয়ার জন্য শিখা ছড়াতে দেখা যাবে। কুলদীপ সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) ২০২১-এ নির্বাচিত হননি, ফলস্বরূপ, এই টুর্নামেন্টের প্রথম রাউন্ডে টিম ইন্ডিয়া বাদ পড়েছে। তবে এই বছর, অধিনায়ক রোহিত শর্মা অবশ্যই এই প্রতিভাকে দলে বেছে নেবেন এবং টিম ইন্ডিয়া আবার বিশ্বকাপ ট্রফি জিতবে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ অস্ট্রেলিয়ায় (Australia) অনুষ্ঠিত হবে।

Read More: হট পোশাকে হাসিন জাহান পোস্ট করলেন লাস্যময়ী ভিডিও! সোশ্যাল মিডিয়ায় মুহুর্তের মধ্যে ভাইরাল

Leave a comment

Your email address will not be published.