ধোনির পরামর্শকে ভুল বলা কুলদীপ যাদব নিলেন ইউ টার্ন, বললেন এই কথা 1

ভারতীয় ক্রিকেট দল গত কিছু সময় ধরে দুর্দান্ত প্রদর্শন করেছে আর এই প্রদর্শনে এমনিতে তো পুরো দলের নিজের একটা বিশেষ যোগদান থেকেছে কিন্তু এর মধ্যে তরুণ স্পিন বোলার কুলদীপ যাদবের প্রদর্শনকে কোনোভাবেই আলাদা করা এতে পারে না। কুলদীপ যাদব নিজের স্পিনে যথেষ্ট কামাল দেখিয়েছেন।

কুলদীপ যাদব-এমএস ধোনির যুগলবন্দী যথেষ্ট খতরনাক

কুলদীপ যাদব এমনিতে তো নিজের সক্ষমতার দমেই দুর্দান্ত প্রদর্শন করেছেন কিন্তু কুলদীপ যাদবের উইকেটের পেছনে উপস্থিত থাকা মহেন্দ্র সিং ধোনির সঙ্গে যুগলবন্দীও বড়ো দুর্দান্ত থেকেছে।

ধোনির পরামর্শকে ভুল বলা কুলদীপ যাদব নিলেন ইউ টার্ন, বললেন এই কথা 2

কুলদীপ যাদব আর মহেন্দ্র সিং ধোনির ব্যক্তিগত তালমেল আর যুগলবন্দীও বেশ কয়েকবার বিরোধী দলের ব্যাটসম্যানদের প্যাভিলিয়নের রাস্তা দেখিয়েছে। এই জুটি সেই বিষয়ে যথেষ্ট হিট থেকেছে।

কুলদীপ যাব্দ ধোনিকে নিয়ে দিয়েছেন বয়ান যে নিয়ে হল বিতর্ক

এই যুগলবন্দীকে নিয়ে কুলদীপ যাদবের একটা বয়ান মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় কুলদীপ যাদবকে নিশানায় আনার কাজ করেছে। কুলদীপ যাদবকে একটি অনুষ্ঠানে ধোনিকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন যে,

ধোনির পরামর্শকে ভুল বলা কুলদীপ যাদব নিলেন ইউ টার্ন, বললেন এই কথা 3

“বেশ কয়েকবার এমন হয়ে যায় যখন উনি (ধোনি) ভুলও হয়ে যান কিন্তু তখন আপনি ওকে এটা বলতে পারবেন না। ধোনি এমন ব্যক্তি যিনি দরকার পড়লেই ওভারের মধ্যে নিজের রায় দেন উনি বেশি কথা বলেন না, ও ওভারের মাঝে তখনই কথা বলেন যখন ওনার মনে হয় যে ওর জন্য কথা বলা জরুরী”।

এখন কুলদীপকে দিত হল নিজের বয়ান নিয়ে সাফাই

কুলদীপ যাদবের এই বয়ানের পর তো সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে জমিয়ে লেগ পুলিং হচ্ছে আর তাকে ধোনির ভক্তরা জমিয়ে ভাল মন্দ বলতে লেগে যান। যখন কুলদীপ যাদব নিজেকে খুব বেশি ট্রোল হতে দেখে তো তিনি নিজের বয়ান নিয়ে সাফাই দিয়েছেন।

ধোনির পরামর্শকে ভুল বলা কুলদীপ যাদব নিলেন ইউ টার্ন, বললেন এই কথা 4

কুলদীপ এখন ধোনিকে নিয়ে দেওয়া বয়ান নিয়ে বলেন যে,

“মিডিয়া আরো একবার বিনা কথায় বিতর্ক খাড়া করে দিয়েছে। আমি এই বিষয়ে আলো ফেলে এটা বলতে চাই যে এই খবর সম্পূর্ণভাবে মিথ্যে। আমি কারো জন্য কোনো ভুল বয়ান দিইনি। মাহি ভাইয়ের জন্য অনেক বেশি সম্মান রয়েছে আমার মনে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *