বিরাট বা এবিডি নন, এই তারকা ক্রিকেটার হবেন আরসিবির ট্রাম্প কার্ড 1

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের দলের ক্রিকেট পরিচালক মাইক হেসন বিশ্বাস করেন যে গ্লেন ম্যাক্সওয়েলের আগমন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মিডল অর্ডারকে শক্তিশালী করবে। তিনি বলেছিলেন যে ম্যাক্সওয়েলের আক্রমণাত্মক ব্যাটিং দলের পক্ষে খুব উপকারী প্রমাণিত হবে এবং এ কারণে বড় খেলোয়াড়রা নির্দ্বিধায় খেলতে সক্ষম হবে। ম্যাক্সওয়েলকে আরসিবি দল এই বছরের নিলামে ১৪.২৫ কোটি টাকায় কিনেছিল।

How Glenn Maxwell ended his biggest show | cricket.com.au

ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বক্তব্য রাখতে গিয়ে মাইক হেসন বলেছিলেন, “তিনি দুর্দান্ত এবং মাঝের ওভারে আমাদের দরকার তাঁকে। তাঁর রয়েছে প্রচুর অভিজ্ঞতা। ফর্মে থাকাকালীন, সে নিজে থেকেই ম্যাচ জিততে পারে। আমাদের তাঁর দক্ষতার পুরো ব্যবহার করতে হবে। তিনি কীভাবে এটি করতে পারেন তা আমরা দেখছি। আমি তার সাথে কথা বলব এবং তার ভূমিকা সম্পর্কে তাকে বলব। তাঁর দক্ষতা এবং অভিজ্ঞতা আছে এবং নেতৃত্বের দলের অংশ হবেন।” সংযুক্ত আরব আমিরশাহিতে খেলে যাওয়া আইপিএল ২০২০তে ম্যাক্সওয়েলের পারফর্মেন্স অত্যন্ত হতাশাব্যঞ্জক এবং তাকে রানের জন্য লড়াই করতে দেখা গেছে।

Glenn Maxwell, Jimmy Neesham Engage in Banter; Kiwi Cricketer Comes out on Top

ছয় ফুট নয় ইঞ্চি লম্বা কাইল জেমিসন টেস্ট ক্রিকেটে নিউজিল্যান্ড দলের নায়ক হয়েছিলেন তবে হেসেন বিশ্বাস করেন যে তার মর্যাদার কারণে তিনি যে বাউন্সটি অর্জন করতে পারবেন তা আরসিবির পক্ষেও বেশ কার্যকর প্রমাণিত হবে। তিনি বলেছিলেন, “যে ভিত্তিতে বলটি সুইং এবং বাউন্স পাবে তা খুব কার্যকর প্রমাণিত হবে।” হিউসন বলেছিলেন যে অধিনায়ক বিরাট কোহলির ফর্ম নিয়ে তিনি খুব খুশি এবং এবার বিরাটকে আরসিবির হয়ে ওপেন করতে দেখা যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *