রোহিত-বিরাট-বুমরাহ নয়, এই অফ ফর্মে থাকা তারকা হবেন ভারতের গেম চেঞ্জার! দাবি ওয়াসিম আক্রামের 1

টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১-এর প্রস্তুতি ম্যাচে, টিম ইন্ডিয়া ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মতো দলকে পরাজিত করেছে এবং জানিয়ে দিয়েছে যে এই টুর্নামেন্টে দাপট দেখানোর জন্য তারা সম্পূর্ণ প্রস্তুত। উভয় অনুশীলন ম্যাচে, দলের টপ অর্ডারের ব্যাটসম্যানরা প্রচুর রান করেন, সূর্যকুমার যাদবও সুযোগ পেয়ে ক্যাঙ্গারু বোলারদের বিরুদ্ধে হাত খুলে দেন। ক্রিকেট পন্ডিতদের মতে, টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতের যাত্রা অনেকাংশে নির্ভর করবে রোহিত, কোহলি এবং রাহুলের ব্যাটিংয়ের ওপর। বিশেষ করে রাহুলের কাছ থেকে অনেক কিছু আশা করা হচ্ছে। কিন্তু, পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আক্রামের ভিন্ন মত। তাঁর মতে, টি -টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমার যাদব টিম ইন্ডিয়ার জন্য গেম চেঞ্জার হিসেবে প্রমাণিত হতে পারেন।

Suryakumar Yadav ODI photos and editorial news pictures from ESPNcricinfo  Images

‘স্পোর্টস তাক’ -এর’ সালাম ক্রিকেট ‘শোতে আলাপকালে পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার বলেন, “ভারত সূর্যকুমার যাদবের মধ্যে একজন দুর্দান্ত খেলোয়াড় খুঁজে পেয়েছে। আমি মনে করি সময় আসার পর সে ছয় ওভারের পর খেলা পরিবর্তন করবে। আমি তার শট দেখেছি। কেকেআরের হয়ে খেলার সময়ও তিনি আমার সঙ্গে ছিলেন এবং এখন তার খেলায় অনেক উন্নতি হয়েছে। সে তার শট খেলে, নিরাপদ শট হিট করে এবং থামে না। তাই তার কেরিয়ারে সে যেভাবে খেলছে সেভাবেই খেলতে হবে। সূর্যকুমার আইপিএলের শেষ ম্যাচে ৮২ রানের ঝলমলে ইনিংস খেলে ফর্ম খুঁজে পেয়েছিলেন এবং প্রস্তুতি ম্যাচে ভালো ছন্দে হাজির হয়েছিলেন।”

How Surya tasted sweet success by giving up brownie with ice-cream | Sports  News,The Indian Express

ভারতীয় ক্রিকেট দল নিয়ে আক্রাম বলেন, “আমি ভারতীয় দলকে খুব আগ্রহ নিয়ে অনুসরণ করিনি। স্পষ্টতই বড় গেম দেখেছি। অস্ট্রেলিয়ায় এবং তারপর ইংল্যান্ডের বিপক্ষে তারা যেভাবে টেস্ট সিরিজ জিতেছিলেন তা ছিল বিস্ময়কর। ভারতীয় ক্রিকেট উর্ধ্বমুখী হচ্ছে, এটা নিয়ে কোন সন্দেহ নেই। এটা সবই প্রথম শ্রেণীর ক্রিকেটে বিনিয়োগের কারণেই এবং তাই একাধিক তরুণ খেলোয়াড় বেরিয়ে আসছে।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *