INDvsWI: কেএল রাহুল নন, বরং এই খেলোয়াড় রোহিত শর্মার সঙ্গে করতে পারেন ইনিংস শুরু

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজ শুরু হওয়ার আগেই ভারতীয় দল এক ভীষণই বড়ো ধাক্কা খেয়েছিল। আসলে ভারতীয় দলের তারকা ওপেনার শিখর ধবন চোটের কারণে টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। সিরিজের প্রথম টি-২০ ম্যাচ আজ ৬ ডিসেম্বর শুক্রবার খেলা হতে চলেছে। সকলেরই আশা যে এই ম্যাচে রোহিত শর্মার সঙ্গে কেএল রাহুল ভারতীয় দলের ইনিংস শুরু করবেন।

রাহুল নন, সঞ্জু পেতে পারেন ওপেনিংয়ের সুযোগ

INDvsWI: কেএল রাহুল নন, বরং এই খেলোয়াড় রোহিত শর্মার সঙ্গে করতে পারেন ইনিংস শুরু 1

কেএল রাহুল নন বরং সঞ্জু স্যামসনকে ভারতীয় দলের হয়ে ওপেনিংয়ের সুযোগ দেওয়া হতে পারে। আসলে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজের জন্য ভারতীয় দলের ঘোষণা ২১ নভেম্বর হয়ে গিয়েছিল। নির্বাচিত ভারতীয় টি-২০ দলে সঞ্জু স্যামসনকে সুযোগ দেওয়া হয়নি। উইকেটকিপার ব্যাটসম্যান সঞ্জুকে বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে নির্বাচিত করা হয়েছিল, কিন্তু তাকে প্লেয়িং ইলেভেনে সুযোগ দেওয়া হয়নি। নির্বাচকরা যখন ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজের দল বাছেন তো সঞ্জুকে সুযোগ দেওয়া হয়নি। এর ফলে সমর্থকরা যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন। যদিও ধবনের আহত হওয়ার পর সঞ্জুর দলে প্রত্যাবর্তন হয়েছে আর তাকে টি-২০ বিশ্বকাপের আগে একটা সুযোগ দিতে চাওয়ার কারণে তাকে দিয়ে ওপেনিং করানো হতে পারে।

শীর্ষক্রমেই সঞ্জুর প্রদর্শন ভালো

INDvsWI: কেএল রাহুল নন, বরং এই খেলোয়াড় রোহিত শর্মার সঙ্গে করতে পারেন ইনিংস শুরু 2

সঞ্জু স্যামসন এমন একজন খেলোয়াড় যিনি শীর্ষক্রমেই ভালো প্রদর্শন করেন। মিডল অর্ডার এবং নীচের দিকে তার কাছে খুব বেশি আশা করা যেতে পারে না। তার এই ক্ষমতাকে দেখে টিম ম্যানেজমেন্ট তাকে ওপেনিংয়ের জন্য বলতে পারে। যদি তাকে ওপেনিংয়ের সুযোগ দেওয়া হয় আর তিনি ভালো প্রদর্শন করেন তো তার কেরিয়ার এখান থেকে সামনের দিকে এগিয়ে যেতে পারেন।

এই রকম হতে পারে প্রথম টি-২০তে ভারতীয় দলের ব্যাটিং ক্রম

INDvsWI: কেএল রাহুল নন, বরং এই খেলোয়াড় রোহিত শর্মার সঙ্গে করতে পারেন ইনিংস শুরু 3

রোহিত শর্মা, সঞ্জু স্যামসন, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, শিভম দুবে, রবীন্দ্র জাদেজা, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, ভুবনেশ্বর কুমার, যজুবেন্দ্র চাহাল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *