করোনা নয়, এই বিশেষ কারণে স্থগিত হতে চলেছে আইপিএলের মেগা নিলাম 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL 2022) ১৫তম মরসুমের আগে অনুষ্ঠিতব্য মেগা নিলামের তারিখগুলি যখন ঘনিয়ে আসছে, তখন বিসিসিআই সিভিসি কোম্পানি সম্পর্কে অবিরাম নীরবতা বজায় রাখছে। কিন্তু CVC বিষয়টা শীঘ্রই সমাধান না হলে মেগা নিলামের তারিখ ১০ দিন বাড়ানো হতে পারে।

নিলামের তারিখ আরও দশ দিন বাড়ানো হতে পারে

IPL 2022 Mega Auction: What We Know So Far

Cricbuzz-এ প্রকাশিত খবর অনুযায়ী, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) ফ্র্যাঞ্চাইজি আহমেদাবাদ অধিগ্রহণে অনেক অসুবিধা রয়েছে এই আমেরিকান কোম্পানির। উভয় পক্ষের আইনজীবীরা বিষয়টি মীমাংসার জন্য কাজ করছেন কিন্তু এখন পর্যন্ত কোনো মীমাংসা হয়নি। যার কারণে নিলামের তারিখ আরও দশ দিন বাড়ানো হতে পারে। চুক্তির সূক্ষ্ম মুদ্রণের জন্য সঠিক শব্দ খুঁজে বের করার জন্য উভয় পক্ষের প্রচেষ্টার কারণেই এই বিলম্ব ঘটছে। তবে চুক্তির বিষয়ে ইতিমধ্যেই ব্যাপক ঐকমত্য হয়েছে। কিন্তু তারপরও কিছু প্রযুক্তিগত কারণে বিলম্ব এড়ানো যাচ্ছে না।

বিসিসিআই এখন ১২-১৩ ফেব্রুয়ারি নিলামের জন্য অপেক্ষা করছে

IPL Auction 2021 Live Streaming: Where and When to Watch the Auctions Live,  Start Time and Other Details

এই বিলম্ব আইপিএল ২০২২ মরসুমের সময়সূচীর উপর সরাসরি প্রভাব ফেলবে। মেগা নিলাম স্থগিত করার প্রয়োজন হলেও বিসিসিআই এই বিলম্বের জন্য প্রস্তুত বলে মনে করা হচ্ছে। নতুন দলগুলি – লখনউ এবং আহমেদাবাদ – সিভিসি সমস্যার সমাধান হয়ে গেলে তাদের খেলোয়াড়দের স্বাক্ষর করার জন্য কমপক্ষে ১৫ দিন সময় দেওয়া হবে বলে আশা করা হচ্ছে এবং এটি অন্যান্য আইপিএল কার্যক্রমকে প্রভাবিত করতে পারে। বিসিসিআই এখন ১২-১৩ ফেব্রুয়ারি নিলামের জন্য অপেক্ষা করছে, তবে প্রয়োজনে এটি এক সপ্তাহ বা ১০ দিন পিছিয়ে দিতে পারে। সিভিসির সাথে চুক্তি স্বাক্ষরের পর নিলামের শেষ তারিখ ঘোষণা করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *