বুমরাহ, বরং এই প্লেয়ার রোহিত-বিরাটের মতই সমান গুরুত্বপূর্ণ, জানালেন এই প্রাক্তন তারকা 1

মোহালিতে হতে চলা দ্বিতীয় টি-২০ ম্যাচের জন্য অধিনায়ক বিরাট কোহলির কাছে রোহিত শর্মার রূপে ওপেনিংয়ের একটি বিকল্প সম্পূর্ণ নিশ্চিত, কিন্তু দ্বিতীয় বিকল্প হিসেবে অধিনায়ক বিরাট কোহলির কাছে কেএল রাহুল আর শিখর ধবনের রূপে ২টি বিকল্প মজুত রয়েছে। কিন্তু কেএল রাহুল আর শিখর ধবনের মধ্যে কোনো একজন খেলোয়াড়ই নিজের জায়গা প্লেয়িং ইলেভেনে তৈরি করতে পারেন।

হরভজন সিং করলেন শিখর ধবনের সমর্থন

বুমরাহ, বরং এই প্লেয়ার রোহিত-বিরাটের মতই সমান গুরুত্বপূর্ণ, জানালেন এই প্রাক্তন তারকা 2

হরভজন সিং স্টারস্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে একটি ইণ্টারভিউ দিয়েছেন যেখানে তিনি খোলাখুলি শিখর ধবনের সমর্থন করেছেন। তার মতে শিখর ধবন ভারতীয় দলের জন্য একজন গুরুত্বপূর্ণ প্লেয়ার, এই কারণে ২০২০ টি-২০ বিশ্বকাপ পর্যন্ত তাকে দিয়েই দলের ইনিংস শুরু করানো উচিৎ।

রোহিত-কোহলির মত গুরুত্বপূর্ণ ধবন

বুমরাহ, বরং এই প্লেয়ার রোহিত-বিরাটের মতই সমান গুরুত্বপূর্ণ, জানালেন এই প্রাক্তন তারকা 3

স্টারস্পোর্টসের সঙ্গে কথা বলতে গিয়ে হরভজন সিং ক্রিকেট এক্সপার্ট কমেন্টস দিতে গিয়ে বলেন,

“আমি যে দুর্দান্ত ভারতীয় ব্যাটসম্যানদের দেখেছি, তাদের মধ্যে শিখর ধবন আর রোহিত শর্মার নামও শামিল রয়েছে। এই দুজনের ওপেনিং জুটি ভারতের সবচেয়ে ভাল ওপেনিং জুটি হিসেবে প্রমানিত হয়েছে। আমি চাই যে এই ওপেনিং জুটি ভারতের হয়ে আগেও ভাল ফল করুক, এই কারণে আমাদের শিখর ধবনকে এখন টি-২০ ক্রিকেটে আরো সুযোগ দেওয়া উচিৎ। ওর ২-৩টে ম্যাচ খারাপও যদি হয় তো ওদে দ্রুত ড্রপ করা উচিৎ নয়। যতটা গুরুত্বপূর্ণ যোগদান গত কিছু সময়ে ভারতীয় ক্রিকেটের হয়ে রোহিত শর্মা বা বিরাট কোহলির থেকেছে, সম্ভবত ততটাই যোগদান শিখর ধবনেরও রয়েছে। ও রোহিত-কোহলির মতই দলের জন্য গুরুত্বপূর্ণ”।

শিখর ধবন ওয়ানডে আর টি-২০ ফর্ম্যাটের জন্য ভাল

বুমরাহ, বরং এই প্লেয়ার রোহিত-বিরাটের মতই সমান গুরুত্বপূর্ণ, জানালেন এই প্রাক্তন তারকা 4

আগে কথা বলতে গিয়ে হরভজন সিং বলেন,

“তা সে টি-২০ হোক বা ৫০ ওভার, এই দুই ফর্ম্যাটের জন্য শিখর ধবন ভাল। আমার মতে শিখর ধবন আর রোহিত শর্মারই ওপেনিং করা উচিৎ। যদি আসন্ন ২-৩ বছরে তার ফিটনেস ভাল থাকে তো নিশ্চিতভাবেই ও দলের হয়ে জমিয়ে রান করবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *