ওয়েস্টইন্ডিজের কিংবদন্তী ব্রায়ান লারা এই দেশ আর অধিনায়ককে বললেন এই বছরের বিশ্ববিজেতা

বিশ্বকাপ শুরু হতে এখন আর মাত্র ৮ দিন বাকি। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসে হচ্ছে। যা ৩০ মে থেকে শুরু হয়ে ১৪ জুলাই শেষ হবে। বিশ্বকাপের শুরু হওয়ার আগে বেশ কিছু তারকা খেলোয়াড় খেতাব জেতার প্রবল দাবীদারদের ঘোষণা করছেন। এখন এই তালিকায় আরো একটি বড় নাম যোগ হয়ে গিয়েছে।

লারা ভারতীয় দলকে বললেন বিশ্বকাপ জেতার দাবীদার

ওয়েস্টইন্ডিজের কিংবদন্তী ব্রায়ান লারা এই দেশ আর অধিনায়ককে বললেন এই বছরের বিশ্ববিজেতা 1

ওয়েস্টইন্ডিজের প্রাক্তন তারকা খেলোয়াড় ব্রায়ান লারা ভারতীয় দলের প্রশংসা করে ক্রিকবাজকে দেওয়া একটা ইন্টারভিউতে বলেন যে,

“ভারতের চ্যাম্পিয়ন হওয়ায় কেউই আশ্চর্য হবেন না। ওরা বিভিন্ন পরিস্থিতিতে ভাল ফল করছে। ভারতের কাছে ভীষণই ভারসাম্যমান দল রয়েছে। যদি ওরা কাপ জেতে তো এটা সমস্যায় বিষয় হবে না। কোনো সন্দেহ নেই যে ভারত ভীষণই মজবুত”।

এই সময়ের ভারতীয় দলকে মজবুত দেখাচ্ছে। ভারতীয় দলের কাছে কেএল রাহুল, হার্দিক পাণ্ডিয়া আর জসপ্রীত বুমরাহের মত খেলোয়াড় রয়েছে যারা এই মুহূর্তে ভাল ফর্মে রয়েছে। এর সঙ্গেই ভারতীয় দলের কাছে রোহিত শর্মা, বিরাট কোহলি আর মহেন্দ্র সিং ধোনির মত অভিজ্ঞ খেলোয়াড়ও রয়েছেন। যারা একাই ম্যাচের পাশা পালটে দিলে পারেন।

ইংল্যাণ্ডের দলও বিশ্বকাপ জেতার দাবীদার

ওয়েস্টইন্ডিজের কিংবদন্তী ব্রায়ান লারা এই দেশ আর অধিনায়ককে বললেন এই বছরের বিশ্ববিজেতা 2

লারা বিশ্বকাপ হোস্ট করা ইংল্যাণ্ড দলের প্রশংসা করে বলেন যে,

“আমি জানি না ওরা পছন্দের কিনা, কিন্তু ওরা নিশ্চিতভাবেই দাবীদারদের মধ্যে একজন। কোনো ঘরের দলই যে কোনো খেলাতেই চ্যাম্পিয়ন হওয়া প্রচেষ্টা করবে। ইংল্যান্ডও নিজের সর্বশ্রেষ্ঠ খেলা দেখানোর প্রয়াস করবে”।

তিনি আগে বলেন যে,

“আমাদের এটা মনে রাখবে যে যদিও এই টুর্নামেন্ট ১৯৭৫ এ শুরু হয়েছিল, কিন্তু ওরা কখনো বিশ্বকাপের খেতাব জেতেনি। ওরা এবারের মত চেষ্টা করবেন যে আগের চেয়েও ভাল প্রদর্শন করার”।

আগেও বিশ্বকাপে ইংল্যাণ্ড ভাল ফল করেছে : লারা

ওয়েস্টইন্ডিজের কিংবদন্তী ব্রায়ান লারা এই দেশ আর অধিনায়ককে বললেন এই বছরের বিশ্ববিজেতা 3

এবারের বিশ্বকাপের হোস্ট দেশের প্রশংসায় লারা আগে বলেন যে,

“যখন আমি পেছন ফিরে দেখি তো ইংল্যাণ্ডও বিশ্বকাপে ভাল প্রদর্শন করেছে। কিন্তু এটাই একমাত্র যে তারা এটা জিততে পারেনি। এবার ইংল্যাণ্ড সীমা পার করার জন্য গভীরাতার সঙ্গে প্রচেষ্টা করবে। ওদের সমালোচকরা এই কথার সঙ্গে সহমত হবেন যে ওরা সমস্ত বিভাগে দুর্দান্ত ক্রিকেটার পেয়েছে। ওরা সম্প্রতিই নিজেদের আগের চেয়েও অনেক উন্নত করেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *