কেউ হারতে মাঠে নামে না! বিশ্বকাপে বিধ্বস্ত ভারতীয় দলের পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন 1

২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলের পারফরম্যান্স খুব একটা ভালো হয়নি। ভারত তাদের প্রথম দুটি ম্যাচেই পরাজয় বরণ করেছে। ভারত প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে পরাজিত হয়েছিল এবং তারপরে ৩১ অক্টোবর রবিবার নিউজিল্যান্ডের কাছে পরাজিত হয়েছিল। এই হারের পর ভারতীয় সমর্থকরা খুবই হতাশ। এদিকে, হিন্দিতে টুইট করে ভারতীয় খেলোয়াড়দের উৎসাহিত করেছেন ইংল্যান্ডের প্রাক্তন খেলোয়াড় কেভিন পিটারসেন।

Michael Vaughan Brutally Trolls Indian Team Following Flop Show vs New  Zealand

পিটারসেন হিন্দিতে টুইট করেছেন, “একটি খেলায় একজন জয়ী এবং একজন পরাজিত রয়েছে। কোনো খেলোয়াড়ই হারতে যায় না। আপনার দেশের প্রতিনিধিত্ব করা সবচেয়ে বড় সম্মান। অনুগ্রহ করে উপলব্ধি করুন যে গেমের লোকেরা রোবট নয় এবং তাদের সর্বদা সমর্থন প্রয়োজন।” রবিবার দুবাইয়ে ভারতকে প্রথমে ব্যাট করতে আমন্ত্রণ জানায় নিউজিল্যান্ড। শক্তিশালী বলে বিবেচিত ভারতীয় দল ২০ ওভারে সাত উইকেট হারিয়ে মাত্র ১১০ রান করতে পারে। নিউজিল্যান্ড সহজেই এই লক্ষ্য অর্জন করে।

এর আগে গত রবিবার পাকিস্তানের কাছে ১০ উইকেটে হেরেছিল ভারত। রবিবার নিউজিল্যান্ডের কাছে ৮ উইকেটে হেরেছে ভারত। পিটারসেন ইতিমধ্যে আগেও হিন্দিতে টুইট করেছেন। ভারতের স্বাধীনতার ৭৫তম বার্ষিকীতে, পিটারসন লিখেছেন হিন্দিতে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *