ভারতের এই ক্রিকেটার গোপনে সারলেন এনগেজমেন্ট, মিডিয়ায় এলো এনগেজমেন্টের মজাদার ছবি

গত বছরও বেশ কিছু ভারতীয় ক্রিকেটার তাদের বিয়ে সেরে ফেলেছেন, যার মধ্যে সবচেয়ে চর্চিত বিয়ে ছিল ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড কুইন অনুষ্কা শর্মার বিয়ে। তারপর থেকেই ক্রিকেটারদের বিয়ে করার লাইন পড়ে গেছে। সম্প্রতি আইপিএলের একাদশ সংস্করণে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা তরুণ ক্রিকেটার ময়ঙ্ক আগরওয়াল বিয়ে করেন, এখন কলকাতা নাইট রাইডার্সের উদীয়মান তরুণ ক্রিকেটার নীতিশ রানাও নিজের এনগেজমেন্ট সেরে ফেললেন। তিনি সাচী মারওয়ার সঙ্গে নিজের এনগেজমেন্ট সেরে ফেললেন। যার বেশ কিছু ছবি সামনে এসেছে।

সম্প্রতি শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা বাঁহাতি ব্যাটসম্যান যথেষ্ট প্রভাব ফেলেছেন। নীতিশ নিজের নতুন আইপিএল ফ্রেঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের হয়ে মিডল অর্ডারে ব্যাটিং করেন এবং টুর্নামেন্ট চলাকালীন বেশ কিছু ম্যাচে ভাল ব্যাটিং করে সকলকে প্রভাবিতও করেছেন। এই আইপিএলে তিনি নাইটদের হয়ে অলরাউন্ডারের ভূমিকা পালন করেছিলেন।

দীর্ঘদিন ধরে ছিলে চর্চার বিষয়

নীতিশ রানা দীর্ঘ সময় ধরে সাঁচী মারওয়ার সঙ্গে রিলেশনে ছিলেন। এবং শেষ পর্যন্ত তিনি গত রবিবার নিজের এনগেজমেন্ট সেরে ফেললেন। নীতিশের ঘরোয়া ক্রিকেটে দিল্লির সতীর্থ ধ্রুব শোরে নিজের ইনস্টাগ্রামের নতুন গল্পেএই জুটির ছবি পোষ্ট করে এই খবরের সত্যতা প্রকাশ করেছেন। এমনটা মনে হয়েছে যে ধ্রুব এনগেজমেন্টের এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এবং সেই কারণেই তিনি এই জুটিকে শুভেচ্ছাও জানিয়েছেন।

প্রসঙ্গত সাঁচী দিল্লির একজন ইন্টিরিয়ার আর্কটেক্ট এবং এই জুটিকে সবসময়ই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা গিয়েছে। যদিও তাদের বিয়ের তারিখ এখনও জানা যায় নি তবে আশা করা হচ্ছে শীঘ্রই সেই খবর পাওয়া যেতে পারে।

আপনাদের জানিয়ে রাখা ভাল সম্প্রতি শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের একাদশ সংস্করণে নীতিশ রানা দুর্দান্ত ব্যাটিং করেছেন, সেই সঙ্গে বল হাতে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলুরুর বিরুদ্ধে ম্যাচে এবি ডেভিলিয়র্স এবং বিরাট কোহলির মত তারকা প্লেয়ারের উইকেটও নিয়েছিলেন। এই আইপিএলে তিনি মোট ১৫টি ম্যাচে ৩০৪ রান করেন এবং চারটি উইকেটও নেন।

SHARE
সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

আরও পড়ুন

সারা টেলর আবারও শেয়ার করলেন ন্যুড ছবি, সতীর্থ খেলোয়াড় করলেন সার্বজনিকভাবে ঠাট্টা

সারা টেলর আবারও শেয়ার করলেন ন্যুড ছবি, সতীর্থ খেলোয়াড় করলেন সার্বজনিকভাবে ঠাট্টা
ইংল্যাণ্ড মহিলা ক্রিকেট দলের উইকেটকিপার সারা টেলর বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট আলোচনার কেন্দ্র হয়ে রয়েছেন। সম্প্রতিই তিনি...

অশ্বিনকে নেতৃত্ব থেকে সরানোর পর কিংস ইলেভেন পাঞ্জাব এই খেলোয়াড়কে করতে পারে নতুন অধিনায়ক

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের পরের মরশুমের প্রস্তুতি এই মুহূর্তে বেশ ভালভাবেই চলতে দেখা যাচ্ছে। যেখানে ফ্রেঞ্চাইজিগুলি নিজের দলে...

কোহলি-রাহানে ভাঙলেন শচীন তেন্ডুলকর-সৌরভ গাঙ্গুলীর এই রেকর্ড

কোহলি-রাহানে ভাঙলেন শচীন তেন্ডুলকর-সৌরভ গাঙ্গুলীর এই রেকর্ড
ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি অপরাজিত ৫১ আর সহঅধিনায়ক অজিঙ্ক...

বল ট্যাম্পারিং বিতর্কে নাম আসার পর লীডস টেস্টে বোলারদের এভাবে সাহায্য করতে ধরা পড়লেন ওয়ার্নার, ভিডিয়ো ভাইরাল

বল ট্যাম্পারিং বিতর্কে নাম আসার পর লীডস টেস্টে বোলারদের এভাবে সাহায্য করতে ধরা পড়লেন ওয়ার্নার, ভিডিয়ো ভাইরাল
লীডসে চলতি অ্যাসেজ ২০১৯ এর তৃতীয় টেস্ট ম্যাচ এই সময় নিজের সবচেয়ে রোমাঞ্চক মোড়ে এসে দাঁড়িয়েছে। ইংল্যান্ডের...

ক্রিকেট ইতিহাসের চারজন খেলোয়াড়, যারা করেছেন নিজেদের ধর্ম পরিবর্তন

ক্রিকেট ইতিহাসের চারজন খেলোয়াড়, যারা করেছেন নিজেদের ধর্ম পরিবর্তন
এই সংসারে নিজের ধর্মের প্রতি আস্থা আর বিশ্বাস রাখা মানুষের অভাব নেই। নিজের ধর্মের প্রতি মানুষের মধ্যে...