ভারতের এই ক্রিকেটার গোপনে সারলেন এনগেজমেন্ট, মিডিয়ায় এলো এনগেজমেন্টের মজাদার ছবি

গত বছরও বেশ কিছু ভারতীয় ক্রিকেটার তাদের বিয়ে সেরে ফেলেছেন, যার মধ্যে সবচেয়ে চর্চিত বিয়ে ছিল ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড কুইন অনুষ্কা শর্মার বিয়ে। তারপর থেকেই ক্রিকেটারদের বিয়ে করার লাইন পড়ে গেছে। সম্প্রতি আইপিএলের একাদশ সংস্করণে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলা তরুণ ক্রিকেটার ময়ঙ্ক আগরওয়াল বিয়ে করেন, এখন কলকাতা নাইট রাইডার্সের উদীয়মান তরুণ ক্রিকেটার নীতিশ রানাও নিজের এনগেজমেন্ট সেরে ফেললেন। তিনি সাচী মারওয়ার সঙ্গে নিজের এনগেজমেন্ট সেরে ফেললেন। যার বেশ কিছু ছবি সামনে এসেছে।
ভারতের এই ক্রিকেটার গোপনে সারলেন এনগেজমেন্ট, মিডিয়ায় এলো এনগেজমেন্টের মজাদার ছবি 1
সম্প্রতি শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা বাঁহাতি ব্যাটসম্যান যথেষ্ট প্রভাব ফেলেছেন। নীতিশ নিজের নতুন আইপিএল ফ্রেঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের হয়ে মিডল অর্ডারে ব্যাটিং করেন এবং টুর্নামেন্ট চলাকালীন বেশ কিছু ম্যাচে ভাল ব্যাটিং করে সকলকে প্রভাবিতও করেছেন। এই আইপিএলে তিনি নাইটদের হয়ে অলরাউন্ডারের ভূমিকা পালন করেছিলেন।

দীর্ঘদিন ধরে ছিলে চর্চার বিষয়

নীতিশ রানা দীর্ঘ সময় ধরে সাঁচী মারওয়ার সঙ্গে রিলেশনে ছিলেন। এবং শেষ পর্যন্ত তিনি গত রবিবার নিজের এনগেজমেন্ট সেরে ফেললেন। নীতিশের ঘরোয়া ক্রিকেটে দিল্লির সতীর্থ ধ্রুব শোরে নিজের ইনস্টাগ্রামের নতুন গল্পেএই জুটির ছবি পোষ্ট করে এই খবরের সত্যতা প্রকাশ করেছেন। এমনটা মনে হয়েছে যে ধ্রুব এনগেজমেন্টের এই অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এবং সেই কারণেই তিনি এই জুটিকে শুভেচ্ছাও জানিয়েছেন।
ভারতের এই ক্রিকেটার গোপনে সারলেন এনগেজমেন্ট, মিডিয়ায় এলো এনগেজমেন্টের মজাদার ছবি 2
প্রসঙ্গত সাঁচী দিল্লির একজন ইন্টিরিয়ার আর্কটেক্ট এবং এই জুটিকে সবসময়ই সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা গিয়েছে। যদিও তাদের বিয়ের তারিখ এখনও জানা যায় নি তবে আশা করা হচ্ছে শীঘ্রই সেই খবর পাওয়া যেতে পারে।
ভারতের এই ক্রিকেটার গোপনে সারলেন এনগেজমেন্ট, মিডিয়ায় এলো এনগেজমেন্টের মজাদার ছবি 3
আপনাদের জানিয়ে রাখা ভাল সম্প্রতি শেষ হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের একাদশ সংস্করণে নীতিশ রানা দুর্দান্ত ব্যাটিং করেছেন, সেই সঙ্গে বল হাতে তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গলুরুর বিরুদ্ধে ম্যাচে এবি ডেভিলিয়র্স এবং বিরাট কোহলির মত তারকা প্লেয়ারের উইকেটও নিয়েছিলেন। এই আইপিএলে তিনি মোট ১৫টি ম্যাচে ৩০৪ রান করেন এবং চারটি উইকেটও নেন।

SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
  • আরও পড়ুন

    আইসিসির ক্ষোভের মুখে ভারত, বিশ্বকাপে থাকবে না ভারত

    আইসিসির ক্ষোভের মুখে ভারত, বিশ্বকাপে থাকবে না ভারত
    আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল ভারতকে ২০২১ টি-২০ বিশ্বকাপের আয়োজনের দায়িত্ব দিয়েছিল। এখন তারা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে হুমকি...

    বিরাট কোহলি, রোহিত শর্মা আর ধোনি বিশ্বকাপ ২০১৯ জিততে দেখায়নি উৎসুকতা:বেন স্টোকস

    বিরাট কোহলি, রোহিত শর্মা আর ধোনি বিশ্বকাপ ২০১৯ জিততে দেখায়নি উৎসুকতা:বেন স্টোকস
    ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় গত বছর খেলা হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট দল প্রবল...

    আবারো ভারতকে অপমান শাহিদ আফ্রিদির, উইং কমাণ্ডর অভিনন্দনকে নিয়ে করলেন এই অপমানজনক মন্তব্য

    আবারো ভারতকে অপমান শাহিদ আফ্রিদির, উইং কমাণ্ডর অভিনন্দনকে নিয়ে করলেন এই অপমানজনক মন্তব্য
    এই মুহূর্তে পাকিস্তান ক্রিকেট দলের তারকা খেলোয়াড় শাহিদ আফ্রিদিকে রাজনীতির আখড়ায় ঝাঁপ দেওয়ার প্রস্তুতি নিতে দেখা যাচ্ছে।...

    আইসিসি বোর্ড সভা: টি-টোয়েন্টি বিশ্বকাপ স্থাগিতাদেশ, আইপিএল সম্ভবনা

    এই বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ায় ২০২২ সালের স্থগিতাদেশ, যা অক্টোবরে লাভজনক ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের জন্য একটি উইন্ডো...

    ওয়ানডে ক্রিকেটে ভারতের হয়ে সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হওয়া ৫জন ব্যাটসম্যান

    ওয়ানডে ক্রিকেটে ভারতের হয়ে সবচেয়ে বেশিবার শূন্য রানে আউট হওয়া ৫জন ব্যাটসম্যান
    ক্রিকেটের মাঠে যে কোনো ব্যাটসম্যানের কেরিয়ারে সেঞ্চুরির নিজেরই আলাদা গুরুত্ব থাকে তো সেই সঙ্গেই সেই খেলোয়াড় কোনো...