বিরাট কোহলিকে গালাগাল দেওয়ার পর এখন নিক কম্পটন রোহিত, ধবন আর ধোনিকে বললেন এই কথা 1

ইংল্যান্ডের প্রাক্তণ ব্যাটসম্যান নিক কম্পটন একদিন আগেই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জন্য সোশ্যাল মিডিয়ায় খারাপ শব্দ ব্যবহার করেছিলেন। এখন তিনি আরও একটি টুইট করেছেন বিরাটকে নিয়ে। ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি পাঁচ ওয়ানডে ম্যাচের সিরিজে বিরাট কোহলি লাগাতার তিনটি সেঞ্চুরি করে বেশ কিছু রেকর্ড নিজের নামে করেছেন।

কম্পটনের টুইট

একদিন আগে বিরাটের জন্য অভদ্র ভাষার ব্যবহার করা নিক কম্পটন এখন বিরাটকে মহান বলেছেন। কিন্তু সেই সঙ্গে তার ব্যক্তব্য যে দলের অন্য খেলোয়াড়দের জন্য এমনটা বলা যাবে না।
বিরাট কোহলিকে গালাগাল দেওয়ার পর এখন নিক কম্পটন রোহিত, ধবন আর ধোনিকে বললেন এই কথা 2
তিনি নিজের টুইটে লিখেছেন, “ বিরাট কোহলি একজন মহান খেলোয়াড় এতে কোনও সন্দেহ নেই। ওর ব্যক্তিত্ব ওকে স্পেশাল করেছে। কিন্তু এই কথা কি তার দলের সঙ্গী খেলোয়াড়দের জন্য বলা যেতে পারে! আমি এর সঙ্গে সহমত নই”।

বিরাট কোহলি ওয়েস্টোইন্ডিজের বিরুদ্ধে গত তিনটি ওয়ানডে ম্যাচে লাগাতার তিনটি সেঞ্চুরি করেছেন। এমনটা করা তিনি প্রথম ভারতীয় ব্যাটসম্যান আর তিনি এই ব্যাপারে দুনিয়ার দশম ব্যাটসম্যানও হয়েছে। অন্যদিকে অধিনায়ক হিসেবে এই কৃতিত্ব দেখানো তিনি বিশ্বের একমাত্র খেলোয়াড়। তিনি আন্তর্জাতিক ক্রিকেটে এই বছর ২০০০ এর বেশি রান করা ব্যাটসম্যানও হয়েছেন। এছাড়াও তিনি দ্বিতীয় সেঞ্চুরি ইনিংসের সময় নিজের ওয়ানডে ক্রিকেটে ১০ হাজার রানের সংখ্যাও ছুঁয়েছেন। সবচেয়ে দ্রুত এই মাইলস্টোন পর্যন্ত পৌঁছনো ব্যাটসম্যানও হয়েছেন। তিনি এই কৃতিত্বে ২০৫টি ইনিংসে হাসিল করেছিলেন অন্যদিকে শচীন এই কৃতিত্ব ২৫৯টি ইনিংসে করেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *