বিশ্বকাপের আগে মহম্মদ শামি-হাসিন জাহান মামলায় এল নতুন মোড়, পড়তে পারে শামির উপর প্রভাব

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামি আর তার স্ত্রী হাসিন জাহানের বিতর্ক থামার নাম নিচ্ছে না। হাসিন কিছুদিন আগেই শামির বাড়ি উপস্থিত হয়েছিলেন এরপর তাকে তার উপর মহম্মদ শামির পরিজনদের সঙ্গে অসভ্যতা করার অভিযোগ আনা হয়েছিল। এখন এই বিতর্কে নতুন মোড় এসেছে।

২০ জনের বয়ান নথিভুক্ত

বিশ্বকাপের আগে মহম্মদ শামি-হাসিন জাহান মামলায় এল নতুন মোড়, পড়তে পারে শামির উপর প্রভাব 1

মহম্মদ শামি আর হাসিন জাহানের এই বিতর্কে পুলিশ ২০জনের বয়ান নথিভুক্ত করেছে। হাসিন জাহান আমরোহা পুলিশের উপর তার সঙ্গে অভদ্রতা করার অভিযোগ এনেছিলেন। এই বিষয়ের তদন্ত সিও মিলক সলৌনি আগরওয়াল করছেন। ২০জনের বয়ান নথিভুক্ত হওয়ার পর সিও বলেন যে এই মামলার তদন্তের সম্পূর্ণ রিপোর্ট পাঠানো হবে। জাহানের অভিযোগের পর পুলিশের তদন্ত চলছে।

২৮ এপ্রিলের ঘটনা

বিশ্বকাপের আগে মহম্মদ শামি-হাসিন জাহান মামলায় এল নতুন মোড়, পড়তে পারে শামির উপর প্রভাব 2

২৮ এপ্রিল রাতে হাসিন জাহান মহম্মদ শামির বাড়িতে পৌঁছেছিলেন। শামির বাড়ি উত্তরপ্রদেশের ডিডৌলি থানা এলেয়ার সহসপুর গ্রামের আলিনগরে। সেখানে হাসিনের শামির বাড়ির লোকজনের সঙ্গে ঝামেলা হয়েছিল। এরপর পুলিশ গভীর রাতে এসে হাসিন জাহান আর তার মেয়েকে গ্রেপ্তার করেনেয়। ২৯ এপ্রিল সকালে তাকে শান্তি ভঙ্গ করার অভিযোগে চালান করা হয়েছিল। জামানতের পর তিনি পুলিশের উপর পক্ষপাত আর উৎপীড়নের অভিযোগ এনেছিলেন।

হাসিনের সঙ্গে এক বছরধরে চলছে অভিযোগ

বিশ্বকাপের আগে মহম্মদ শামি-হাসিন জাহান মামলায় এল নতুন মোড়, পড়তে পারে শামির উপর প্রভাব 3

মহম্মদ শামি আর তার স্ত্রী হাসিন জাহানের বিতর্ক গত এক বছর ধরে চলছে। জাহান শামির উপর অন্য মহিলাদের সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগ এনেছিলেন। এর সঙ্গেই তিনি চ্যাটিংয়ের স্ক্রীনশটও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। এর পাশাপাশি হাসিন পারিবারিক হিংসা, ম্যাচ ফিক্সিং আর আর বয়েস লুকোনোর অভিযোগও এনেছিলেন। যদিও এরপর বিসিসিআই শামিকে ক্লীন চিট দিয়ে দিয়েছিল কিন্তু এই বিতর্ক থামার নামই নিচ্ছে না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *