মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে শেখা এই মন্ত্র দিয়েই চেন্নাইকে হারাবেন দিল্লির নয়া অধিনায়ক ঋষভ পন্থ 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর আগামী ৯ এপ্রিল শুরু হবে এবং আগামী ১০ এপ্রিল চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে দিল্লি ক্যাপিটালস। এই মরসুমে, দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক শ্রেয়স আইয়ার ইনজুরির কারণে বাইরে আছেন, এমন পরিস্থিতিতে ঋষভ পন্থ দলের দায়িত্ব নেবেন। পন্থ ধোনিকে তাঁর পরামর্শদাতা মনে করেন এবং এমন পরিস্থিতিতে তাঁর হয়ে প্রথম ম্যাচটি লিটমাস পরীক্ষার চেয়ে কম হবে না, কারণ সিএসকে এর কমান্ড ধোনির হাতেই রয়েছে।

মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে শেখা এই মন্ত্র দিয়েই চেন্নাইকে হারাবেন দিল্লির নয়া অধিনায়ক ঋষভ পন্থ 2

দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক পন্থ বলেছেন, “অধিনায়ক হিসাবে আমার প্রথম ম্যাচটি মাহি ভাই (মহেন্দ্র সিং ধোনি) এর বিপক্ষে হবে। এটি আমার পক্ষে ভাল অভিজ্ঞতা হবে কারণ আমি তাদের কাছ থেকে অনেক কিছু শিখেছি। খেলোয়াড় হিসাবে আমার নিজের অভিজ্ঞতাও রয়েছে। আমি তাদের কাছ থেকে পড়াশোনা এবং আমার অভিজ্ঞতার সমন্বয় করে সিএসকে বিপক্ষে কিছু আলাদা করার চেষ্টা করব।“ আন্তর্জাতিক কেরিয়ারে উত্থান পতনের মুখোমুখি হয়ে পন্থ কিছু সময়ের জন্য দুর্দান্ত ফর্মে রয়েছেন। পন্থের প্রায়শই ধোনির সাথে তুলনা করা হয়, তবে এই তরুণ খেলোয়াড় বলেছেন যে তাঁর লক্ষ্য নিজের জন্য একটি পরিচয় তৈরি করা। তিনি অবশ্য ধোনির পরামর্শ নেন।

মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে শেখা এই মন্ত্র দিয়েই চেন্নাইকে হারাবেন দিল্লির নয়া অধিনায়ক ঋষভ পন্থ 3

প্যান্ট ৬৮ আইপিএল ম্যাচে ২০৭৯ রান করেছেন। তিনি বলেছিলেন যে দিল্লি ক্যাপিটালসকে প্রথম আইপিএল খেতাব পেতে তিনি কঠোর পরিশ্রম করবেন। দলে প্রধান কোচ রিকি পন্টিংয়ের প্রভাব সম্পর্কে জানতে চাইলে পন্থ বলেন, “তিনি (পন্টিং) গত দুই তিন বছর ধরে আমাদের জন্য দুর্দান্ত কাজ করেছেন। তিনি দলে এবং খেলোয়াড় হিসাবে শক্তি নিয়ে আসেন যখন আপনি আপনার কোচের দিকে তাকান এবং মনে করেন যে আপনি এই ব্যক্তির কাছ থেকে অনেক কিছু শিখতে পারেন, তবে এর চেয়ে ভাল আর কিছুই হতে পারে না। আশা করি রিকি এবং পুরো দলের সহায়তায় আমরা এবার শিরোপা জিততে সক্ষম হব।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *