মহম্মদ শামি পেলেন ডবল খুশি, ভারতীয় দল জিতল সিরিজ, বাড়িতে জন্মাল কন্যা সন্তান

ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামির জন্য ফেব্রুয়ারি মাস ডবল খুশি নিয়ে এসেছে। যেখানে এক দিকে ভারতীয় দল নিউজিল্যান্ডকে ৫-০ ফলাফলে দারুণভাবে হারিয়ে দিয়ে প্রথমবার কিউয়ি দলের বিরুদ্ধে টি-২০ সিরিজ জিতেছে, তো অন্যদিকে মহম্মদ শামির বাড়িতে এক কন্যা সন্তানের জন্ম হয়েছে। মহম্মদ শামি এই দুই খুশিকে সমর্থকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

মহম্মদ শামির বাড়িতে জন্মাল কন্যা সন্তান

মহম্মদ শামি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি শিশু কন্যার ছবি শেয়ার করে লিখেছেন, “আমার পরিবারে আরো একটি কন্যা সন্তানের জন্ম হয়েছে। মিষ্টি রাজকুমারী তোমাকে জন্মের শুভেচ্ছা। ভালোবাসা আর আদরে তুমি বড়ো হয়ে ওঠো। পৃথিবীতে তোমাকে স্বাগত। ভাইয়ের পরিবারকে শুভেচ্ছা”।

মহম্মদ শামি হলেন কাকা

মহম্মদ শামি পেলেন ডবল খুশি, ভারতীয় দল জিতল সিরিজ, বাড়িতে জন্মাল কন্যা সন্তান 1

জানিয়ে দিই যে এই কন্যা সন্তানটি মহম্মদ শামির ভাইয়ের। মহম্মদ শামির কাকা হওয়া তার জন্য ভীষণই বড়ো খুশির খবর। অন্যদিকে যদি তার ব্যক্তিগত জীবনের কথা বলা হয় তো শামির ব্যক্তিগত জীবনে যথেষ্ট সমস্যা চলছে। শামি আর তার স্ত্রী হাসিন জাহানের মধ্যে মনোমালিন্য সকলেরই জানা। হাসিন জাহান শামির উপর ম্যাচ ফিক্সিং, অন্য মহিলাদের সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনেছিলেন। শুধু তাই নয় হাসিন মহম্মদ শামির বড়ো ভাইয়ের উপর ধর্ষণেরও অভিযোগ এনেছিলেন। যারপর শামির ভাইকে গ্রেপ্তারও করা হয়েছিল।

মহম্মদ শামি করেছিলেন ম্যাচ জেতানো ওভার

মহম্মদ শামি পেলেন ডবল খুশি, ভারতীয় দল জিতল সিরিজ, বাড়িতে জন্মাল কন্যা সন্তান 2

নিউজিল্যাণ্ড সফরেও মহম্মদ শামি টি-২০ সিরিজে ভারতকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। শামি ৩ ম্যাচে ২টি উইকেট নিয়েছেন, কিন্তু হ্যামিল্টনে তৃতীয় টি-২০ ম্যাচে তিনি শেষ ওভারে খেলা সম্পূর্ণ বদলে দেন। এই ম্যাচে শামি শেষ ওভারে উইলিয়ামসন আর রস টেলরকে আউট করে ম্যাচটি টাই করে দেন। এরপর ম্যাচ সুপার ওভারে যায় আর রোহিত শর্মা শেষ দুটি বলে দুটি ছক্কা মেরে ভারতকে রোমাঞ্চকর জয় এনে দিয়েছিলেন। এই ম্যাচের ম্যান অফ দ্যা ম্যাচ রোহিত শর্মাকে নির্বাচিত করা হয়েছিল কিন্তু রোহিত জয়ের আসল নায়ক শামিকেও বলেছিলেন।

মহম্মদ শামি নিয়মিত করেছেন দুর্দান্ত প্রদর্শন

মহম্মদ শামি পেলেন ডবল খুশি, ভারতীয় দল জিতল সিরিজ, বাড়িতে জন্মাল কন্যা সন্তান 3

মহম্মদ শামি গত কিছু বছরে নিয়মিত ক্রিকেটের মাঠে দুর্দান্ত প্রদর্শন করেছেন। শামি তিন ফর্ম্যাটেই অসাধারণ বোলিং করেছেন। টেস্ট ক্রিকেটের কথা বলা হলে শামি গত ১২ মাসে ৭টি টেস্টে ৩১টি উইকেট নিয়েছেন। টেস্ট র্যা ঙ্কিংয়ে শামি দশম স্থানে রয়েছেন। অন্যদিকে ওয়ানডে ফর্ম্যাটেও শামি ১৮টি ম্যাচে ৩৭টি উইকেট নিয়েছেন। বিশ্বকাপেও শামির দুর্দান্ত প্রদর্শন ছিল। তিনি বিশ্বকাপে ৪টি ম্যাচে ১৪টি উইকেট নিয়ছিলেন, যার মধ্যে আফগানিস্তানের বিরুদ্ধে হ্যাটট্রিকও ছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *