২৫ বছর বয়সী ক্রিকেটারের হল মৃত্যু, দুই কিডনি হয়েছিল খারাপ, শোকে স্তব্ধ ক্রিকেট জগত

বিশ্বের প্রত্যেক খেলোয়াড় এটাই স্বপ্ন দেখেন যে তিনি দুর্দান্ত প্রদর্শন করে নিজের দেশের হয়ে আন্তর্জাতিক স্তরের ক্রিকেট খেলবেন। কিন্তু প্রায়ই আশা আর বাস্তবের মধ্যে যথেষ্ট ব্যবধান থাকে। খেলোয়াড়রা কখনও কখনও নিজের খারাপ ফর্মের কারনে নিজের স্বপ্ন পূর্ণ করতে পারেন না। অন্যদকে কখনও কখনও তাদের স্বাস্থ্য খেলার অনুমতি দেয় না। এই তালিকায় নেপালের এক ক্রিকেটারের প্রয়ান ঘটেছে আর তার সমস্ত স্বপ্ন নস্যাত হয়ে গিয়েছে।

নেপালের ২৫ বছর বয়সী তরুণ খেলোয়াড়ের মৃত্যু

২৫ বছর বয়সী ক্রিকেটারের হল মৃত্যু, দুই কিডনি হয়েছিল খারাপ, শোকে স্তব্ধ ক্রিকেট জগত 1

আন্তর্জাতিক ক্রিকেটে নেপালের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখা ২৫ বছর বয়সী তরুণ ক্রিকেটার কুন্দন সিং নিজের জীবনের লড়াই হেরে গিয়েছেন। কুন্দন সিং গত কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন আর তার দুই কিডনি খারাপ হয়ে গিয়েছিল। নেপালের জনকপুর হাসপাতালে ভর্তি কুন্দন সিংকে ডাক্তাররা বাঁচানোর সমস্ত চেষ্টা করেন, কিন্তু ডাক্তাররা ব্যর্থ হন। কুন্দনের চিকিৎসার জন্য নেপালের ক্রিকেট সমর্থকরা টাকাও জমা করেছিলেন, কিন্তু রবিবার কুন্দন জীবনের লড়াই হেরে যান।

নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশন প্রকাশ করেছেন ক্ষোভ

২৫ বছর বয়সী ক্রিকেটারের হল মৃত্যু, দুই কিডনি হয়েছিল খারাপ, শোকে স্তব্ধ ক্রিকেট জগত 2

কুন্দন সিংয়ের মৃত্যুর পর নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশনও শোক প্রকাশ করেছে। নেপাল ক্রিকেট অ্যাসোসিয়েশন কুন্দন সিংয়ের ব্যাপারে শোক প্রকাশ করে লেখে, “কুন্দন সিংয়ের মৃত্যুতে আমরা শোক প্রকাশ করছি, ভগবান তার পরিবারকে এই দুঃখ সহ্য করার শক্তি প্রদান করুক। নেপালের স্পিনার সন্দীপ লামিছানেও কুন্দন সিংয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন”।

কুন্দনের মৃত্যুর পর তার সতীর্থ ক্রিকেটার সন্দীপ লামিছানেও তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

কুন্দন খেলেননি বেশি ম্যাচ

২৫ বছর বয়সী ক্রিকেটারের হল মৃত্যু, দুই কিডনি হয়েছিল খারাপ, শোকে স্তব্ধ ক্রিকেট জগত 3

কুন্দন সিং নেপালের প্রোভিন্স নম্বর ২ এর তরফে ৩টি প্রফেশনাল ম্যাচ খেলেছেন। তিনি ২০১৮য় দলে ডেবিউ করেছিলেন, তিনি মাত্র ৩টি ম্যাচ খেলতে পেরেছিলেন। যার মধ্যে তিনি ২৬ রানই করতে পারেন। এরপর তার শরীর খারাপ হয়ে যায়, আর সবচেয়ে দুঃখজনক ব্যাপার হলো যে তিনি কম বয়সেই নিজের বাবা-মাকে হারিয়েছিলেন।

Leave a comment

Your email address will not be published.