IPL FINAL: মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের উৎসাহে মালকিন নীতা আম্বানির হল বড় ভুল, জানুন পুরো বিষয়টি

ক্রিকেট জগতের সবচেয়ে বড় টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম মঙ্গলবার শেষ হয়েছে। সংযুক্ত আরব আমিরাতে খেলা এই আইপিএল মরশুমে খেতাবি লড়াইতে মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত প্রদর্শন করে দিল্লি ক্যাপিটালসকে ৫ উইকেটে হারিয়ে পঞ্চমবার খেতাব নিজেদের নামে করতে সফলতা হাসিল করেছে।

মুম্বাই ইন্ডিয়ান্স জিতল পঞ্চমবার খেতাব

IPL FINAL: মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের উৎসাহে মালকিন নীতা আম্বানির হল বড় ভুল, জানুন পুরো বিষয়টি 1

মুম্বাই ইন্ডিয়ান্স এই লীগের ইতিহাসে একটি আলাদাই দল হিসেবে প্রমানিত হচ্ছে। যেখানে একছত্র আধিপত্য মুম্বাই ইন্ডিয়ান্স দলের তরফে দেখা যাচ্ছে। এইভাবে পরপর দ্বিতীয় মরশুমে এই দল সফলতা অর্জন করেছে। আইপিএলের ইতিহাসে রিলায়েন্স গ্রুপ ফ্রেঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের ম্যাজিক বজায় রেখে খেতাব জিতেছে। পঞ্চমবার খেতাব জেতার খুশি দলের উপর পরিস্কার দেখা গিয়েছিল।

নীতা আম্বানি উৎসাহে খেলোয়াড়দের সঙ্গে সাক্ষাৎ করলেন, করলেন এই ভুল

IPL FINAL: মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের উৎসাহে মালকিন নীতা আম্বানির হল বড় ভুল, জানুন পুরো বিষয়টি 2

নিজের দলকে চিয়ার করার জন্য প্রত্যেক মরশুমের মতো এবারও মালকিন নীতা আম্বানি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। নীতা আম্বানি পুরো ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড়দের উৎসাহ দিতে থাকেন। শেষে তার দল এই ম্যাচ জিতে নেয়। নীতা আম্বানির মালিকানাধীন দল মুম্বাই ইন্ডিয়ান্স দ্বারা আরও একটি খেতাব জেতার খুশি তার চেহারায় পরিষ্কার দেখা যাচ্ছিল। ফাইনাল ম্যাচেই যেমনই মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের শেষ রান হাসিল করে নীতা আম্বানি খুশিতে নিজেকে ধরে রাখতে পারেননি। মুম্বাই ইন্ডীয়ান্সের এই ম্যাচ ৫ উইকেটে জেতার পর নীতা আম্বানি মাঠে নামেন আর নিজেদের খেলোয়াড়দের জয়ে শুভেচ্ছা জানাতে থাকেন। এইভাবে জয়ের শুভকামনা দিতে গিয়ে নীতা আম্বানি একটি বড় ভুল করে বসেন।

ইন্টারভিউর মাঝেই নীতা আম্বানি থামালেন ডি’কককে

IPL FINAL: মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের উৎসাহে মালকিন নীতা আম্বানির হল বড় ভুল, জানুন পুরো বিষয়টি 3

জয়ের উৎসাহে নীতা আম্বানির বড় ভুল হয়ে যায়। ম্যাচের পর মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড়দের ইন্টারভিউ হচ্ছিল। একের পর এক খেলোয়াড়দের ইন্টারভিউ হচ্ছিল। এইভাবে দলের উইকেটকিপার ব্যাটসম্যান কুইন্টন ডি’ককও ইন্টারভিউ দিচ্ছিলেন। তখনই নীতা আম্বানি একের পর এক খেলোয়াড়দের শুভকামনা জানাতে জানাতে কুইন্টন ডি’ককের কাছে পৌঁছে যান। নীতা ডি’কককে খুশির প্রকাশ করার জন্য ডাকেন আর সাক্ষাতের জন্য পৌঁছে যান, এর ফলে ইন্টারভিউতে বাধা পড়ে যায়। দ্রুতই নীতা আম্বানি নিজের ভুল বুঝতে পারেন আর তিনি দূরে চলে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *