ব্রেকিং: বড় ধাক্কা খেল ভারতীয় দল, ফিটনেস টেস্ট ব্যর্থ হয়ে দল থেকে ছিটকে গেলেন শামী,তার জায়গায় এলেন এই ক্রিকেটার

ভারতীয় দলের বিরুদ্ধে ভারতের মাটিতেই একটি মাত্র টেস্ট খেলতে চলেছে আফগানিস্থান ক্রিকেট টিম। আগামি ১৪ জুন থেকে ১৮ জুন পর্যন্ত এই টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হতে চলেছে ব্যাঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে।

ফিটনেস টেস্টে ফেল হলেন এই জোরে বোলার
ব্রেকিং: বড় ধাক্কা খেল ভারতীয় দল, ফিটনেস টেস্ট ব্যর্থ হয়ে দল থেকে ছিটকে গেলেন শামী,তার জায়গায় এলেন এই ক্রিকেটার 1
এর মধ্যেই ভারতীয় দলের জন্য একটি খারাপ খবর সামনে এসেছে। ভারতীয় দলের জোরে বোলার মহম্মদ শামী এনসিএতে ফিটনেস টেস্টে ব্যর্থ হয়েছেন, যা ব্যাঙ্গালুরুরু জাতীয় ক্রিকেট অনুষ্ঠিত হয়েছে। এর ফলে আফগানিস্থানের বিরুদ্ধে একমাত্র টেস্টে খেলতে পারবেন না এই জোরে বোলার।

শামীর জায়গায় সুযোগ পাবেন এই তরুণ প্লেয়ার
ব্রেকিং: বড় ধাক্কা খেল ভারতীয় দল, ফিটনেস টেস্ট ব্যর্থ হয়ে দল থেকে ছিটকে গেলেন শামী,তার জায়গায় এলেন এই ক্রিকেটার 2
বিসিসিআই মহম্মদ শামীর ফিটনেস টেস্টে ব্যর্থ হয়ে ভারতীয় দল থেকে বাদ পড়ার খবরের সত্যতা স্বীকার করে নিয়ে জানিয়েছে এখন নির্বাচকরা মহম্মদ শামীর জায়গায় যে ক্রিকেটারকে আফগানিস্থানের বিরুদ্ধে দলে সুযোগ দিয়েছেন তিনি হলেন দিল্লির জোরে বোলার নভদীপ সাইনি।

দারুণ প্রদর্শন করেছেন এই তরুণ
ব্রেকিং: বড় ধাক্কা খেল ভারতীয় দল, ফিটনেস টেস্ট ব্যর্থ হয়ে দল থেকে ছিটকে গেলেন শামী,তার জায়গায় এলেন এই ক্রিকেটার 3
আপনাদের জানিয়ে রাখা ভাল যে ২০১৭ -১৮ রঞ্জি মরশুমে দুর্দান্ত প্রদর্শন করেছেন নভদীপ সাইনি। এই মরশুমে নিজের মারাত্মক বোলিংয়ে তিনি ৮টি ম্যাচে ৩৪টি উইকেট নিয়েছেন। এছাড়াও গত দুটি মরশুম ধরেই তিনি ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকভাবে ভাল পারফর্মেন্স দেখিয়ে চলেছেন।

ভারতীয় দল পড়তে পারে সমস্যায়
ব্রেকিং: বড় ধাক্কা খেল ভারতীয় দল, ফিটনেস টেস্ট ব্যর্থ হয়ে দল থেকে ছিটকে গেলেন শামী,তার জায়গায় এলেন এই ক্রিকেটার 4
প্রসঙ্গত ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি আফগানিস্থানের বিরুদ্ধে হতে চলা এই একমাত্র টেস্টে দলে নেই। তার জায়গায় ভারতীয় দলের অধিনায়কত্বের দায়িত্ব সামলাবেন অজিঙ্ক রাহানে। যদিও এখন ফিটনেসের কারণে মহম্মদ শামীও ভারতীয় দল থেকে ছিটকে গিয়েছেন। তার এই ছিটকে যাওয়া ভারতীয় দলের কাছে সমস্যার কারণ হয়ে দেখা দিতে পারে। তার কারণ শামির কাছে না শুধু আন্তর্জাতিক ক্রিকেট খেলার অভিজ্ঞতা রয়েছে বরং বেশ কয়েকবার তিনি প্রধান বোলার হিসেবে ভারতীয় দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *