অবশেষে উর্বশী রাউতেলাকে নিয়ে মন্তব্য করলেন নাসিম শাহের বাবা, বললেন এই কথা !! 1

গত কয়েকদিন ধরেই আলোচনার বিষয় পাকিস্তানের ফাস্ট বোলার নাসিম শাহ। আফগানিস্তানের বিপক্ষে জয়ের নায়ক নাসিম ও বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলাকে নিয়ে চলছে নানা কথা। নাসিমের পর উর্বশীর শেয়ার করা ভিডিও নিয়ে তার বাবাও প্রতিক্রিয়া জানিয়েছেন। এই সময়ে, তিনি তার ছেলে সম্পর্কে কিছু আকর্ষণীয় তথ্যও প্রকাশ করেছেন।

অবশেষে উর্বশী রাউতেলাকে নিয়ে মন্তব্য করলেন নাসিম শাহের বাবা, বললেন এই কথা !! 2

একটি বেসরকারি নিউজ চ্যানেলের সাথে আলাপকালে নাসিমের বাবা বলেন, “ক্রিকেট খেলার জন্য আমি নাসিমকে বেশ কয়েকবার মারধর করেছি, তাকে পড়াশোনায় মনোযোগ দিতে বলেছি। নাসিমের সবসময়ই অনেক প্রতিভা ছিল এবং নাসিম যখন জাতীয় দলে যায়। সবাই তাকে নিয়ে গর্ব করত। আমরা কেউই নাসিমকে সমর্থন করিনি, শুধু তার ভাই তাকে গোপনে টাকা দিয়েছিল। তার মা যখন জীবিত ছিলেন তখন তিনি বলতেন একদিন আমি পাকিস্তানে আসব। আমরা হেসে বলতাম যে দিরের একজন লোক পাকিস্তান দলে কেমন করে যোগ দেবেন।”

অবশেষে উর্বশী রাউতেলাকে নিয়ে মন্তব্য করলেন নাসিম শাহের বাবা, বললেন এই কথা !! 3

এদিকে, বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা একটি সম্পাদিত ভিডিও পোস্ট করার প্রতিক্রিয়ায় যা তাকে নাসিমের সাথে দেখানো হয়েছে, তার বাবা বলেছেন “আমি এটি দেখেছি, তবে আমি জানি না কোনটি সত্য এবং কোনটি মিথ্যা। এই সম্পর্কে আমি কিছু জানি না।”

Read More: এশিয়া কাপে পাকিস্তানকে হারানোর পিছনে ছিল MS ধোনির হাত, ট্রফি জিতে বড় খোলাশা শ্রীলঙ্কান অধিনায়কের !!

এ ছাড়া নাসিমের বিয়ের পরিকল্পনার কথা বলতে গিয়ে তিনি বলেন, এই সিদ্ধান্ত তিনি তার ছেলের ওপর ছেড়ে দেন এবং যতদূর তার বিয়ের কথা, আগামী চার-পাঁচ বছর কাউকে বিয়ে করার কোনো ইচ্ছা তার নেই। নাসিমের বাবার এই সাক্ষাৎকারটি সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলেছে কারণ তিনি এই সাক্ষাৎকারে উর্বশীর প্রশ্নের উত্তরও দিয়েছেন।

Jalaluddin Sarkar

I Am Sports Writer & Editor. I Always Try To Do My Best In My Job. I Always Self Motivate And Learn New Things In My Life. If Any Inquiries, Send Me Mail At [email protected]

Leave a comment

Your email address will not be published.