অর্থমন্ত্রী অরুণ জেটলিও হলেন কোহলি ফ্যান, প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে বললেন এই কথা

পুরো দুনিয়ায় এই মুহুর্তে দুজন লোকের নাম ছেয়ে রয়েছে। একটি নাম হল দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর দ্বিতীয় নাম টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির। এই দুই ব্যক্তিই এই সময় পুরো বিশ্বেই নিজেদের নামের ডঙ্কা বাজিয়ে চলেছেন। অন্যদিকে এখন দেশের অর্থমন্ত্রী নরেন্দ্র মোদির তুলনা বিরাট কোহলির সঙ্গে করলেন। তিনি সম্প্রতিই একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এই অনুষ্ঠানে কথা বলতে গিয়ে তিনি বলেন যে যেমন কোহলিকে হারানো মুশকিল, তেমনই এখন মোদিকে হারানোও মুশকিল।

অরুণ জেটলি দিলেন এই বড়ো বিবৃতি
অর্থমন্ত্রী অরুণ জেটলিও হলেন কোহলি ফ্যান, প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে বললেন এই কথা 1
সম্প্রতিই অরুণ জেটলি আজতকের অ্যাজেন্ডা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।সেই সময় তিনি পিএম মোদি আর অধিনায়ক কোহলিকে নিয়ে কথা বলেছেন। সেই সময় যখন তার সঙ্গে আগামি নির্বাচন নিয়ে কথা বলা হয় তো তিনি বলেন যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এই সময় হারানো অবশ্যই মুশকিলের কাজ। সেই সময় তিনি বলেন যে যেভাবে বিরাট কোহলিকে হারানো মুশকিল তেমনই মোদিকেও নির্বাচনে হারানো মুশকিল। দুজনেই নিজেদের কর্মক্ষেত্রে শ্রেষ্ঠ। যে কারণে তাদের হারানো ভীষণই মুশকিল।
অর্থমন্ত্রী অরুণ জেটলিও হলেন কোহলি ফ্যান, প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে বললেন এই কথা 2
আপনাদের জানিয়ে দিই যে ভারতে লোকসভা নির্বাচন আর বিশ্বকাপ একই সময়ে হবে। এই অবস্থায় বিশ্বকাপেও তিনি পরিস্কার করে দিয়েছেন যে ভারতকে হারানো মুশকিল হবে। তিনি আশা করেছেন যে বিশ্বকাপে টিম ইন্ডিয়ার প্রদর্শন দুর্দান্ত হবে।

সম্প্রতিই গড়েছে ইতিহাস
অর্থমন্ত্রী অরুণ জেটলিও হলেন কোহলি ফ্যান, প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে বললেন এই কথা 3
বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে সেই কৃতিত্ব অর্জন করেছেন যা ১৪১ বছরের ক্রিকেট ইতিহাসে কেউই করতে পারেন নি। তিনি তার ২০১৮য় আন্তর্জাতিক ক্রিকেটে ২৬০০ রান পূর্ণ করে নিয়েছেন। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ২০১৭য় ২৮১৮ রান করেছিলেন।এইভাবে তিনি দুনিয়ার একমাত্র ক্রিকেটার হয়ে গিয়েছেন যিনি লাগাতার দু বছর আন্তর্জাতিক ক্রিকেটে ২৬০০ বা তার বেশি রান করেছেন।
অর্থমন্ত্রী অরুণ জেটলিও হলেন কোহলি ফ্যান, প্রধানমন্ত্রীর সঙ্গে তুলনা করে বললেন এই কথা 2
ক্রিকেট বিশ্বে মাত্র দুজনই এমন খেলোয়াড় রয়েছেন যারা দুটি ক্যালেণ্ডার ইয়ারে ২৬০০র বেশি আন্তর্জাতিক রান করেছেন। এদের মধ্যে শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারা আর অস্ট্রেলিয়ার রিকি পন্টিং সামিল রয়েছেন। সাঙ্গাকারা ২০০৬ এ আর ২০১৪য় এমনটা করেছিলেন অন্যদিকে রিকি পন্টিং ২০০৩ আর ২০০৫ এই কৃতিত্ব দেখিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *