প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে দিলেন এই উপহার আর মেসেজ

২৩ মে লোকসভা নির্বাচনের পরিণাম আসার পর মোদি লহর প্রত্যেক রাজ্যে দেখতে পাওয়া গিয়েছে। এই ঢেউয়ে বেশ কিছু বড়ো বড়ো নেতাদের দূর্গ পর্যন্ত উড়ে গিয়েছে। কংগ্রেস অধ্যক্ষ রাহুল গান্ধীও আমেঠির মত দুর্ভেদ্য দূর্গ হারিয়ে ফেলছেন। এনডিএ নরেন্দ্র মোদির নেতৃত্বে সরকার গড়ার জন্য রাষ্ট্রপতির কাছে অ্যাপিল করেছেন। রাষ্ট্রপতি এনিডিএকে সরকার গড়ার আমন্ত্রণও জানিয়েছেন। নরেন্দ্র মোদির নেতৃত্বে এনডিএর হাসিল হওয়া এত বড়ো জয়ের পর রাজনৈতিক হেভিওয়েটদের পাশাপাশি দেশের ফিল্ম তারকারা থেকে শুরু করে ক্রিকেটের তারকারাও নরেন্দ্র মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন।

নরেন্দ্র মোদি বিরাট আর ধবনের টুইটকে করেছে রিটুইট

টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি টুইট করে বলেছিলেন যে আমাদের বিশ্বাস রয়েছে যে আপনার দৃষ্টিতে ভারত আরো অনেক বেশি উচ্চতায় পৌঁছতে চলেছে। জয় হিন্দ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে দিলেন এই উপহার আর মেসেজ 1

এই টুইটকে রিটুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিরাট কোহলিকে ধন্যবাদ জানিয়ে লেখেন বিশ্বকাপে সমস্ত দলের খেলোয়াড়দের শুভেচ্ছা। আশা করছি যে বিশ্বকাপে দল ভাল ফল করবে।

শিখর ধবনের টুইটকে করেছেন রিটুইট

শিখর ধবনের টুইটকে রিটুইট করে তিনি লেখেন, “আমি আমাদের নাগরিকদের সেবা করতে থাকব আর ভারতের বিকাশের পথকে আগে এগিয়ে নিয়ে যাব”।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে দিলেন এই উপহার আর মেসেজ 2

টিম ইন্ডিয়া বিশ্বকাপের জন্য ইংল্যান্ডে পৌঁছে গিয়েছে। বিশ্বকাপের শুরু ৩০ মে থেকে হবে। টিম ইন্ডিয়া নিজেদের বিশ্বকাপ অভিযান পাঁচ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে করবে। বিরাট কোহলির নেতৃত্বে দল প্রথমবার বিশ্বকাপ খেলতে যাচ্ছে। যদিও প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও দলে শামিল রয়েছেন। ধোনির নেতৃত্বে ভারতীয় দল ২০১১য় বিশ্বকাপ খেতাব জিতেছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *