১৮ বছর পর নাগমা এখন জানালেন সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ব্রেকআপের কারণ, যা এতদিন ছিল রহস্য

ভারতীয় ক্রিকেটারদের ভারতীয় সিনেমা জগৎ অর্থাৎ বলিউডের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে। ভারতীয় ক্রিকেটারদের এবং বলিউড সুন্দরীদের মধ্যে অ্যাফেয়ারের খবর হামেশাই খবরের শিরোনামে থাকে।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে কয়েকজন তো সেই সম্পর্ককে আগে এগিয়ে নিয়ে গিয়ে বিয়ে পর্যন্ত করে ফেলেছেন। কিন্তু বেশ কিছু খেলোয়াড়ের অ্যাফেয়ারের পর সম্পর্কই শেষ হয়ে গিয়েছে। কিন্তু খবরের শেষ কখনই হয় না।

যখনই গাঙ্গুলীও বলিউড সুন্দরীর কাছে হয়ে ছিলেন বোল্ড

এভাবেই ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অধিনায়কের একজন সৌরভ গাঙ্গুলীরও একজন বলিউড অভিনেত্রীর সঙ্গে অ্যাফেয়ার ছিল। যদিও সৌরভ ভারতীয় ক্রিকেটের অন্যতম সম্মানীয় ব্যক্তি, যার এই ধরনের ব্যাপারে কখনও নাম জড়ায় নি, কিন্তু নিজের কেরিয়ারের শুরুর দিকে সৌরভের একজন বলিউড সুন্দরীর সঙ্গে অ্যাফেয়ার হয়ে গিয়েছিল।

২০০০ সালে গাঙ্গুলীর নাগমার সঙ্গে অ্যাফেয়ার হয়

সৌরভ গাঙ্গুলীর এবং বলিউড সুন্দরীর নাগমার মধ্যে সম্পর্ক ২০০০ সালে বড় চর্চা হত। ওই সময়ের সুন্দরী অভিনেত্রী নাগমার নাম সৌরভ গাঙ্গুলীর সঙ্গে জুড়ে ছিল। এবং তাদের সম্পর্কের ব্যাপারে নানা ধরনের কথা শোনা যেত। ওই সময় মনে করা হত সৌরভ এবং নাগমার মধ্যে অ্যাফেয়ার চলছে যা দীর্ঘদিন ধরে চলেছিল।

দুজনের কেউই কখনও তা স্বীকার করেন নি

২০০০ সালে সৌরভ নিজের কেরিয়ারের সবচেয়ে দারুণ সময়ের মধ্যে দিয়ে চলছিলেন। সেই সময় বলিউডে নাগমার জাদু চরমে ছিল। কোনওভাবে সৌরভ এবং নাগমার মধ্যে রিলেশন তো শুরু হয় যা দীর্ঘ সময় ধরে চলেও ছিল, কিন্তু দুজনের কেউই কখনও এ কথা মিডিয়ার সামনে স্বীকার করেন নি।

সম্পর্ক নিয়ে মুখ খুললেন নাগমা

শেষ পর্যন্ত প্রায় ১৮ বছর পর সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখলেন নাগমা। তিনি বলেন, “ যা কিছুই হোক কিন্তু কেউই এই কথা স্বীকার করি নি। যতক্ষন না একে অপরের জীবনে একে অপরের অস্তিত্বকে অস্বীকার করা না হয়, ততক্ষন যে কোনও ব্যক্তিই যা খুশি বলতে পারেন। হয়ত মিডিয়ার সামনে আমরা দুজন একে অপরের প্রতি প্রেমের কথা স্বীকার করি নি, কিন্তু এটা সবাই জানত”।

নিজের কেরিয়ারে ফোকাস করার জন্য গাঙ্গুলি ভেঙে ছিলেন সম্পর্ক

ওই ইন্টারভিউতে নাগমা জানান, “ ২০০০ সালে যখন গাঙ্গুলীর কেরিয়ার শীর্ষে ছিল তখন সমর্থকেরা ভারতীয় দলের হার আর অধিনায়কত্ব সহ্য করতে পারছিল না। এর প্রভাব ওর সম্পর্কে পড়ে। এই সময় গাঙ্গুলী আমাকে ছেড়ে কেরিয়ারের উপর ফোকাস করা সঠিক মনে করেছিল। আর আমার মতে গাঙ্গুলীর সিদ্ধান্ত একেবারে সঠিক ছিল। কিন্তু ওই সময় সমর্থকদের এমন রিঅ্যাকশন দেখে আমি অবাক হয়ে গিয়েছিলাম”।

ভারতীয়রা কোনও ব্যক্তির পার্সোনাল এবং প্রফেশনাল লাইফকে এক সঙ্গে জুড়ে ফেলে

নাগমা গাঙ্গুলী এবং নিজের সম্পর্ক নিয়ে আগে আরও জানান, “ বাস্তবে ভারতে লোকেরা একজন ব্যক্তির ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন একসঙ্গে জুড়ে দেখে, যা সঠিক নয়। আমাদের দুজনের সম্পর্কও এরই বলি হয়ে যায়। যদিও আমরা দুজনেই নিজেদের মতামতেই আলাদা হয়েছিলাম”।

আরও পড়ুন

ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়

ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়
ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরের শুরুয়াত করার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে আর এই শুরুয়াত ২১ নভেম্বর থেকে টি-২০...

বিরাট বললেন,আমি ভাগ্যবান অধিনায়ক, যে আমার কাছে রয়েছে এই দুই খেলোয়াড়

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বুধবার ২১ নভেম্বর থেকে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচের...

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে
ভারতীয় ক্রিকেট দল বুধবার নিজের অস্ট্রেলিয়া সফরে একটি মুশকিল মিশন শুরু করতে চলেছে।এর শুরুয়াত তো টি-২০ সিরিজের...

ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস করতে গিয়ে বিরাট হঠাৎ করলেন এমন কিছু সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো হল ভাইরাল

ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস করতে গিয়ে বিরাট হঠাৎ করলেন এমন কিছু সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো হল ভাইরাল ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস করতে গিয়ে বিরাট হঠাৎ করলেন এমন কিছু সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো হল ভাইরাল
টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি প্রায়ই শিরোনামে থাকেন। অবস্থা এমনই হয় যে, বিরাট কিছু করুন ছাই না...

ভারত বনাম অস্ট্রেলিয়া: জেসন গিলেসপি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে এইদলকে বললেন সিরিজ জেতার দাবীদার

ভারত বনাম অস্ট্রেলিয়া: জেসন গিলেসপি ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজে এইদলকে বললেন সিরিজ জেতার দাবীদার
অস্ট্রেলিয়ার মাটিতে হওয়া কোনও দলের ম্যাচে অতিথি দলকে অস্ট্রেলিয়া দলের তুলনায় কমজুরি মনে করা হয় কারণ অস্ট্রেলিয়া...