১৮ বছর পর নাগমা এখন জানালেন সৌরভ গাঙ্গুলীর সঙ্গে ব্রেকআপের কারণ, যা এতদিন ছিল রহস্য

ভারতীয় ক্রিকেটারদের ভারতীয় সিনেমা জগৎ অর্থাৎ বলিউডের সঙ্গে গভীর সম্পর্ক রয়েছে। ভারতীয় ক্রিকেটারদের এবং বলিউড সুন্দরীদের মধ্যে অ্যাফেয়ারের খবর হামেশাই খবরের শিরোনামে থাকে।

ভারতীয় ক্রিকেটারদের মধ্যে কয়েকজন তো সেই সম্পর্ককে আগে এগিয়ে নিয়ে গিয়ে বিয়ে পর্যন্ত করে ফেলেছেন। কিন্তু বেশ কিছু খেলোয়াড়ের অ্যাফেয়ারের পর সম্পর্কই শেষ হয়ে গিয়েছে। কিন্তু খবরের শেষ কখনই হয় না।

যখনই গাঙ্গুলীও বলিউড সুন্দরীর কাছে হয়ে ছিলেন বোল্ড

এভাবেই ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা অধিনায়কের একজন সৌরভ গাঙ্গুলীরও একজন বলিউড অভিনেত্রীর সঙ্গে অ্যাফেয়ার ছিল। যদিও সৌরভ ভারতীয় ক্রিকেটের অন্যতম সম্মানীয় ব্যক্তি, যার এই ধরনের ব্যাপারে কখনও নাম জড়ায় নি, কিন্তু নিজের কেরিয়ারের শুরুর দিকে সৌরভের একজন বলিউড সুন্দরীর সঙ্গে অ্যাফেয়ার হয়ে গিয়েছিল।

২০০০ সালে গাঙ্গুলীর নাগমার সঙ্গে অ্যাফেয়ার হয়

সৌরভ গাঙ্গুলীর এবং বলিউড সুন্দরীর নাগমার মধ্যে সম্পর্ক ২০০০ সালে বড় চর্চা হত। ওই সময়ের সুন্দরী অভিনেত্রী নাগমার নাম সৌরভ গাঙ্গুলীর সঙ্গে জুড়ে ছিল। এবং তাদের সম্পর্কের ব্যাপারে নানা ধরনের কথা শোনা যেত। ওই সময় মনে করা হত সৌরভ এবং নাগমার মধ্যে অ্যাফেয়ার চলছে যা দীর্ঘদিন ধরে চলেছিল।

দুজনের কেউই কখনও তা স্বীকার করেন নি

২০০০ সালে সৌরভ নিজের কেরিয়ারের সবচেয়ে দারুণ সময়ের মধ্যে দিয়ে চলছিলেন। সেই সময় বলিউডে নাগমার জাদু চরমে ছিল। কোনওভাবে সৌরভ এবং নাগমার মধ্যে রিলেশন তো শুরু হয় যা দীর্ঘ সময় ধরে চলেও ছিল, কিন্তু দুজনের কেউই কখনও এ কথা মিডিয়ার সামনে স্বীকার করেন নি।

সম্পর্ক নিয়ে মুখ খুললেন নাগমা

শেষ পর্যন্ত প্রায় ১৮ বছর পর সৌরভের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখলেন নাগমা। তিনি বলেন, “ যা কিছুই হোক কিন্তু কেউই এই কথা স্বীকার করি নি। যতক্ষন না একে অপরের জীবনে একে অপরের অস্তিত্বকে অস্বীকার করা না হয়, ততক্ষন যে কোনও ব্যক্তিই যা খুশি বলতে পারেন। হয়ত মিডিয়ার সামনে আমরা দুজন একে অপরের প্রতি প্রেমের কথা স্বীকার করি নি, কিন্তু এটা সবাই জানত”।

নিজের কেরিয়ারে ফোকাস করার জন্য গাঙ্গুলি ভেঙে ছিলেন সম্পর্ক

ওই ইন্টারভিউতে নাগমা জানান, “ ২০০০ সালে যখন গাঙ্গুলীর কেরিয়ার শীর্ষে ছিল তখন সমর্থকেরা ভারতীয় দলের হার আর অধিনায়কত্ব সহ্য করতে পারছিল না। এর প্রভাব ওর সম্পর্কে পড়ে। এই সময় গাঙ্গুলী আমাকে ছেড়ে কেরিয়ারের উপর ফোকাস করা সঠিক মনে করেছিল। আর আমার মতে গাঙ্গুলীর সিদ্ধান্ত একেবারে সঠিক ছিল। কিন্তু ওই সময় সমর্থকদের এমন রিঅ্যাকশন দেখে আমি অবাক হয়ে গিয়েছিলাম”।

ভারতীয়রা কোনও ব্যক্তির পার্সোনাল এবং প্রফেশনাল লাইফকে এক সঙ্গে জুড়ে ফেলে

নাগমা গাঙ্গুলী এবং নিজের সম্পর্ক নিয়ে আগে আরও জানান, “ বাস্তবে ভারতে লোকেরা একজন ব্যক্তির ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন একসঙ্গে জুড়ে দেখে, যা সঠিক নয়। আমাদের দুজনের সম্পর্কও এরই বলি হয়ে যায়। যদিও আমরা দুজনেই নিজেদের মতামতেই আলাদা হয়েছিলাম”।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    ভারতীয় ওয়ানডে দলে দ্রুত শামিল হতে পারেন এই তিন ক্রিকেটার

    ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে সম্প্রতি শেষ হওয়া ওয়ানডে সিরিজে ২-১ ফলাফলে হেরে গিয়েছে। প্রথম ম্যাচ জেতার পরও...

    বিশ্বের এক নম্বর টি২০ বোলার রশিদ খান দিলেন হার্দিক পান্ডিয়াকে বাউন্স খেলার চ্যালেঞ্জ, বদলে পেলেন এই জবাব

    বিশ্বের এক নম্বর টি২০ বোলার রশিদ খান দিলেন হার্দিক পান্ডিয়াকে বাউন্স খেলার চ্যালেঞ্জ, বদলে পেলেন এই জবাব
    ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ দুনিয়াভরের খেলোয়াড়দের এক মঞ্চে নিয়ে আসার কাজ করেছে। এটাই কারণ যে আলাদা আলাদা দেশের...

    ধোনিকে নিয়ে বিসিসিআই লিখল ভুল, ভক্তরা বদলে করল ট্রোল

    ধোনিকে নিয়ে বিসিসিআই লিখল ভুল, ভক্তরা বদলে করল ট্রোল
    ভারতীয় ক্রিকেট ইতিহাসে সফলতম অধিনায়কের উল্লেখ যখনই করা হবে তাতে টিম ইন্ডিয়ার প্রাক্তণ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির...

    ছবি: সেক্সিয়েস্ট স্পোর্টস সাংবাদিক মায়ান্তি ল্যাঙ্গারের কিছু হটেস্ট ফটো

    স্টার স্পোর্টস এবং অন্যান্য স্পোর্টস চ্যানেল এর সৌজন্নে এই মুহূর্তে উপস্থাপিকা হিসাবে মায়ান্তি ল্যাঙ্গার একজন সুপরিচিত মুখ। মায়ান্তি...

    “শিক্ষাই জাতির মেরুদন্ড”………. বিখ্যাত ভারতীয় ক্রিকেটারদের শিক্ষাগত যোগ্যতা!

    যে কোনো খেলাধুলার জগতে প্রতিভাই হল মাপকাঠি, এবং বহুলাংশেই শিক্ষাগত যোগ্যতা গুরুত্বহীন থাকে। তবে আজ আমরা এই...