IPL 2022, RR vs KKR: 'একটি ডট বল দিয়েও আমার হ্যাটট্রিক আনন্দের ছিল... ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ার পর কী বললেন যুজবেন্দ্র চাহাল? 1

IPL 2022 এর 30 তম ম্যাচটি রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স (RR বনাম KKR) এর মধ্যে মুম্বাইয়ের ব্রাবন স্টেডিয়ামে খেলা হয়েছিল, যেখানে RR 7 রানে ম্যাচ জিতেছিল। এই ম্যাচে অধিনায়ক শ্রেয়াস আইয়ার টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করে, জস বাটলারের সেঞ্চুরির ভিত্তিতে RR 20 ওভারে 5 উইকেট হারিয়ে 217 রান করে এবং কেকেআরকে জয়ের জন্য 218 রানের লক্ষ্য দেয়। জবাবে, অ্যারন ফিঞ্চ এবং শ্রেয়াস আইয়ারের অর্ধশতকের ভিত্তিতে 19.4 ওভারে 210 রানে অল আউট হয়ে যায় কেকেআর। দলের স্পিন বোলার যুজবেন্দ্র চাহাল RR-এর জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, যার পরে তিনি ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

ম্যাচের সেরা খেলোয়াড় হওয়ার পর কী বললেন চাহাল?

ipl 2022 rr vs kkr yuzvendra chahal

প্লেয়ার অফ দ্য ম্যাচ হওয়ার পর যুজবেন্দ্র চাহাল বলেছিলেন যে তিনি তার বোলিংয়ে কাজ করেছেন। কথা বলেছেন কোচ ও অধিনায়কের সঙ্গে। ফলে গুগলি বলে আউট হন ভেঙ্কটেশ আইয়ার। তিনি বলেছিলেন, “আমি জানতাম ওই ওভারে আমাকে উইকেট নিতে হবে। তাই অফ স্টাম্পের বাইরে বল রাখার পরিকল্পনা করেছি। আমি আমার বোলিংয়ে কাজ করেছি। আমি কোচ ও অধিনায়কের সঙ্গে কথা বলেছি।”

যুজবেন্দ্র চাহাল আরও বলেন, “আমি গুগলি নিয়ে ভাবছিলাম কিন্তু সুযোগ নিতে চাইনি কারণ আমি জানতাম কামিন্স গুগলির জন্য অপেক্ষা করছে। আমি গুগলি বলে একটি ছক্কা মেরেছিলাম এবং আমি ঝুঁকি নিতে চাইনি। হ্যাটট্রিক বলের ওপর যদি ডট বল থাকত, খুশি হতাম। আমার গুগলি ভালোই চলছিল এবং আমি ভেঙ্কটেশ আইয়ারকে আউট করেছিলাম।”

Leave a comment

Your email address will not be published.