দুর্দান্ত ফর্মে রয়েছেন মুশফিজুর রহিম, নিজের প্রশংসায় বললেন এই বড় কথা 1

বাংলাদেশ ক্রিকেট দল শ্রীলঙ্কা ক্রিকেট দলের সাথে ২-১ ব্যবধানে খেলা ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ জিতেছে। প্রথম দুই ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্সের পরে তৃতীয় ম্যাচে তার ছন্দ খারাপ হয়ে যায় এবং সফরকারী শ্রীলঙ্কা দল একটি জয় পেয়ে যায়। এই সিরিজে ঝোড়ো ব্যাটিংয়ের জন্য বাংলাদেশের উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিমকে প্লেয়ার অফ দ্য সিরিজ খেতাব দেওয়া হয়েছে। তবে এই শিরোপা জয়ের পরে, তিনি নিজের প্রশংসা করতে ভোলেননি।

দুর্দান্ত ফর্মে রয়েছেন মুশফিজুর রহিম, নিজের প্রশংসায় বললেন এই বড় কথা 2
বাংলাদেশ ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটসম্যান মুশফিকুর রহিম তিন ম্যাচে ৭৯ গড়ে ২৩৭ রান করেছিলেন। তিনি দুর্দান্তভাবে ব্যাটিং করেছেন এবং এর জন্য তিনি সিরিজ সেরা হিসাবে নির্বাচিত হয়েছেন। এই পুরস্কার জয়ের পরে রহিম বলেছেন, “আপনি যখন গত ১৫ বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন, আপনাকে আপনার দেশের হয়ে আরও বেশি অবদান রাখতে হবে। আমি প্রতিটি ম্যাচে একই কাজ করার চেষ্টা করি। শ্রীলঙ্কা দুর্দান্ত দল এবং তারা কখনই হাল ছাড়েনি। আমি চাপে খেলতে পছন্দ করি এবং আমি সেই মুহুর্তে শান্ত থাকার চেষ্টা করি। আমি জানি যে বিরোধী দল আমাকে বড় খেলোয়াড় হিসাবে বিবেচনা করে, একই জিনিসটি আমার পক্ষে যায়।”

দুর্দান্ত ফর্মে রয়েছেন মুশফিজুর রহিম, নিজের প্রশংসায় বললেন এই বড় কথা 3
শ্রীলঙ্কা ক্রিকেট দলের বিপক্ষে খেলা ওয়ানডে সিরিজে বাংলাদেশের খেলোয়াড়রা দুর্দান্ত প্রত্যাবর্তন করেছেন। হোম দল সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে। মুশফিকুর রহিম বলেছেন যে, তার সতীর্থ খেলোয়াড়রা এর জন্য কঠোর পরিশ্রম করছেন। রহিম আরও বলেছেন, “আমাদের খেলোয়াড়রা এই সিরিজের জন্য খুব কঠোর পরিশ্রম করেছিল এবং আমরা গত কয়েক মাসে ভাল করতে পারিনি। আমরা আমাদের পরিকল্পনা ফিল্ড করতে পারিনি তবে আমাদের দল এই সিরিজের প্রথম দুটি ম্যাচে আরও ভাল করেছে। দুর্ভাগ্যক্রমে আমরা শেষ ম্যাচটি জিততে পারিনি।”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *