[cwa id='h1']
মুরলী বিজয়

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

বেঙ্গালুরু টেস্টে ভারত ও অস্ট্রেলিয়ার ম্যাচে শালীনতার সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছিল। শেষে দুই ক্রিকেট বোর্ডের যৌথ বৈঠকে সবকিছু মিটিয়ে নেওয়া হয়েছিল। তিক্ততা ভুলে বিরাট কোহলি ও স্টিভ স্মিথ সৌভাতৃ্ত্বের আমেজে মেতে উঠেছিল। তাই রাঁচির শুরুটা কোনও রকম কটুক্তি ছাড়া বেশ ভালই শুরু হয়েছিল। কিন্তু অস্ট্রেলিয়ার কাছে হয়ত এত কিছু আশা করাটা ঠিক নয়। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আবার খেলার এই শান্তিপ্রিয় বাতাবরণ নষ্ট করল এক অজি ক্রিকেটার।

প্রথম দিনেই ফিল্ডিং করতে গিয়ে কাঁধে চোট পেয়ে দিনের বাকি সময়টা মাঠের বাইরে কাটান ভারত অধিনায়ক বিরাট কোহলি। চোটের কারণে টেস্ট সিরিজ থেকে বিরাটের সরে যাওয়ারও কথা চলছিল। কিন্তু শেষ পর্যন্ত তাঁকে মাঠে দেখা যায়। ফিল্ডিং করতে নেমে বিরাটের কাঁধের চোট নিয়ে বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে অরুচিকর অঙ্গভঙ্গি করেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার গ্লেন ম্যাক্সওয়েল। টিভি সম্প্রচারের ক্যামেরায়ও তা ধরা পড়েছে। একজন ক্রিকেটার হয়ে অন্য একজন ক্রিকেটারের চোট নিয়ে এভাবে মজা করা, রীতিমত ঘৃণ্য কাজ। তাই বিভিন্ন মহলে ম্যাক্সওয়েলকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছে।

ভিডিও – ভারতীয় অধিনায়ক কোহলির চোট নিয়ে এই বার মজা করলো অস্ট্রেলিয়ার খেলোয়াড়রা।

এদিকে তৃ্তীয় দিনের শেষে এই ঘটনাকে নিয়ে ম্যাক্সওয়েলের সমালোচনা করলেন ভারতের ওপেনার ব্যাটসম্যান মুরলী বিজয়। তিনি বলেন, “আমরা এই বিষয়টা খুব একটা গুরুত্ব দিইনি। তবে অস্ট্রেলিয়াও আবার ব্যাট করতে নামবে। ওদের সঙ্গেও এটা হতে পারে।”

[cwa id='moreat']