IPL 2022: দিল্লির প্লে অফের সমীকরণ নষ্ট করবে মুম্বইয়ের জয়, এমন হবে মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়িং একাদশ 1

IPL 2022-এর ৬৯তম ম্যাচটি মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে খেলা হবে। দিল্লি ক্যাপিটালসের দৃষ্টিকোণ থেকে এই ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ কারণ প্লে অফের টিকিট পেতে ঋষভ পন্থের (Rishabh Pant) বাহিনীকে এই ম্যাচে জিততে হবে। অন্যদিকে, মুম্বই ইন্ডিয়ান্সের এটিই মরসুমের শেষ ম্যাচ, রোহিত শর্মার (Rohit Sharma) ব্রিগেড একটি জয় নিবন্ধনের দিকে তাকিয়ে থাকবে। আইপিএল ২০২২ মরসুম মুম্বই ইন্ডিয়ান্সের জন্য খুব খারাপ ছিল। টানা আট ম্যাচ হেরে জয়ের স্বাদ পেয়েছিল দলটি। দলটি এখন পর্যন্ত মোট ১৩টি ম্যাচ খেলেছে, যার মধ্যে মাত্র তিনটি ম্যাচে জয় পেয়েছে। একইসঙ্গে আইপিএল ২০২২-এ মুম্বই অধিনায়ক রোহিত শর্মার ব্যাট একেবারেই নীরব। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে জয়ে রোহিত শর্মার ব্যাট থেকে আসে মাত্র ১৮ রান। এমন পরিস্থিতিতে রোহিত শর্মার খারাপ ফর্ম মুম্বই ইন্ডিয়ান্সের টপ অর্ডারে প্রশ্ন তুলেছে। এছাড়াও, বাজে ফর্মের কারণে শেষ দুই ম্যাচের জন্য দল থেকে বাদ পড়েছেন মুম্বই ইন্ডিয়ান্সের সবচেয়ে বড় খেলোয়াড় কাইরন পোলার্ড (Kieron Pollard)।

পিচ এবং আবহাওয়ার রিপোর্ট – MI vs DC

IPL 2022: দিল্লির প্লে অফের সমীকরণ নষ্ট করবে মুম্বইয়ের জয়, এমন হবে মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়িং একাদশ 2

ওয়াংখেড়ে স্টেডিয়াম হল মুম্বইয়ের হোম গ্রাউন্ড যেখানে তারা অনেক ম্যাচ জিতেছে। পিচে মন্থরতা দেখা যাবে। এর পরিপ্রেক্ষিতে টস জিতে আগে বল করার সিদ্ধান্তই সঠিক হবে। প্রথমে খেলতে থাকা দলকে কমপক্ষে ১৬০ রান করতে হবে। আবহাওয়ায় হালকা আর্দ্র থাকবে এবং সন্ধ্যায় শিশিরের প্রভাব দেখা যাবে।

MI বনাম DC: মুম্বাই ইন্ডিয়ান্সের সম্ভাব্য প্লেয়িং একাদশ

IPL 2022: দিল্লির প্লে অফের সমীকরণ নষ্ট করবে মুম্বইয়ের জয়, এমন হবে মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়িং একাদশ 3

কোন প্লেয়িং একাদশ নিয়ে মুম্বই ইন্ডিয়ান্স দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে যেতে পারে? দেখে নেওয়া যাক।

১. রোহিত শর্মা (অধিনায়ক), ২. ইশান কিশাণ (উইকেটকিপার), ৩. রমনদীপ সিং, ৪. তিলক ভার্মা, ৫. টিম ডেভিড, ৬. ট্রিস্টান স্টাবস, ৭. ড্যানিয়েল স্যামস, ৮. হৃতিক শৌকিন, ৯. কুমার কার্তিকেয়, ১০. জসপ্রিত বুমরাহ, ১১. রাইলি মেরেডিথ 

আগের হারের প্রতিশোধ নিতে চাইবে মুম্বই

IPL 2022: দিল্লির প্লে অফের সমীকরণ নষ্ট করবে মুম্বইয়ের জয়, এমন হবে মুম্বই ইন্ডিয়ান্সের প্লেয়িং একাদশ 4

এই মরসুমের শুরুতে দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে একটি ম্যাচ হয়েছিল। এই ম্যাচে পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সকে চার উইকেটে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস। আসলে এই ম্যাচে প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স দিল্লির সামনে ১৭৭ রানের টার্গেট দেয়। জবাবে দিল্লি ক্যাপিটালসের দল ১৯তম ওভারেই এই লক্ষ্য অর্জন করে এবং একটি জয় নিবন্ধন করে। অতএব, মুম্বই (MI বনাম DC) এই হারের বদলা নিতে চাইবে।

Leave a comment

Your email address will not be published.