টসে জিতে প্রথমে করার সিদ্ধান্ত নিল মুম্বাই, বাদ পড়লেন এই সুপারস্টার ক্রিকেটার 1

আইপিএল ২০২১ এর ৪২তম ম্যাচে মুখোমুখি পাঞ্জাব কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্স। টসে জিতে প্রথমে করার সিদ্ধান্ত নিলেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা। টসে জিতে বলেন, “আমরা প্রথমে বোলিং করতে চাই। শুধু একটি দল পরিকল্পনা, নির্দিষ্ট কিছু না। ব্যাটিং করার জন্য এটি একটি ভাল পিচ, আসলে বেশ সহজ। একটি দল হিসেবে আমরা বুঝতে পারি যে এই মুহূর্তে আমরা কোথায় দাঁড়িয়ে আছি এবং আমরা এটাও বুঝি যে আমরা আমাদের সম্ভাব্য সেরাটা খেলিনি। আমরা জানি যে আমরা কোথায় ভুল করেছি এবং আশা করি আমরা আজ রাতে এটি সংশোধন করতে পারব। এই মুহুর্তে আমরা যেখানে দাঁড়িয়ে আছি তার কারণে আমাদের কিছু কঠিন পরিবর্তন করতে হয়েছে যা আমরা করতে চাইনি। কয়েকটি পরিবর্তন: ইশান বেরিয়ে যাচ্ছেব এবং তিওয়ারি আসছেন এবং কুল্টার নাইল মিলনের জন্য আসছেন।”

IPL 2021, PBKS vs MI: Punjab Kings canter to nine-wicket victory against Mumbai Indians | Cricket News - Times of India

এদিকে টসে হেরে পাঞ্জাব কিংস অধিনায়ক কে এল রাহুল বলেন, “আমি টসে একটু বিভ্রান্ত ছিলাম। প্রথমে ব্যাটিং করতে আপত্তি করব না এবং আমাদের ভালো স্কোর কত হবে তা মূল্যায়ন করতে হবে। ঠিক করার জন্য খুব বেশি কিছু নয়, এটা উপলব্ধি করা গুরুত্বপূর্ণ যে আমরা এমন একটি দল যা ভাল শুরুতে পুঁজি করে। আমরা চাপটা খুব ভালোভাবে সামলাতে পারিনি। কিন্তু যখন আমাদের পিঠ দেয়ালের বিপরীতে থাকে, আমরা সত্যিই ভালো করেছি। আমাদের একটু সাহসী হতে হবে এবং আমাদের প্রবৃত্তিকে বিশ্বাস করতে হবে। আমাদের আমাদের বুনিয়াদি বিশ্বাস করতে হবে এবং ফলাফল সম্পর্কে চিন্তা করতে হবে না। শুধু একটি পরিবর্তন: মায়াঙ্কের একটি চোট আছে এবং তাই তিনি মিস করেন। মনদীপ সিং আসছেন।”

IPL 2021 Highlights, PBKS vs MI: KL Rahul Leads Punjab Kings To 9-Wicket Win vs Mumbai Indians | Cricket News

পাঞ্জাব কিংস – কে এল রাহুল (উইকেটকিপার / অধিনায়ক), মনদীপ সিং, ক্রিস গেইল, এইডেন মার্করাম, নিকোলাস পুরান, দীপক হুডা, হরপ্রীত ব্রার, নাথান এলিস, মহম্মদ শামি, রবি বিষ্ণোই, আরশদীপ সিং।

মুম্বাই ইন্ডিয়ান্স – রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, নাথান কুল্টার-নাইল, রাহুল চাহার, জসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *