IPL 2020: আর অশ্বিন করলেন ক্রুণাল পাণ্ডিয়াকে মাঙ্কেডিংয়ের চেষ্টা, মুম্বাই ইন্ডিয়ান্স দিল কড়া জবাব 1

ক্রিকেট জগতে মাঙ্কেডিং রানআউট ভারতের প্রাক্তন ক্রিকেটার ভিনু মাকড়ের নামে শুরু হয়েছিল। মাঙ্কেডিং রানআউটকে যতই ভিনু মাকড়ের নামে রাখুক ক্রিকেট জগত, কিন্তু বর্তমান সময়ে তো মার্কেডিং রানআউট ভারতের স্পিন বোলার আর অশ্বিনের পরিচিতি হয়ে দাঁড়িয়েছে।

আর অশ্বিনের পরিচিতি হয়ে দাঁড়িয়েছে মাঙ্কেডিং রানআউট

IPL 2020: আর অশ্বিন করলেন ক্রুণাল পাণ্ডিয়াকে মাঙ্কেডিংয়ের চেষ্টা, মুম্বাই ইন্ডিয়ান্স দিল কড়া জবাব 2

আর অশ্বিন এখন বোলিং চলাকালীন মাঙ্কেডিং রানআউট করার বারবার চেষ্টা করেন বা তিনি সাবধান করতে থাকেন। এই আইপিএল মরশুমেও আর অশ্বিনের নাম মাঙ্কেডিং রানআউটের সঙ্গে যুক্ত হচ্ছে। আর অশ্বিনের এই মাঙ্কেডিং সফর গত আইপিএল মরশুমে শুরু হয়েছিল যখন তিনি রাজস্থান রয়ায়লসের বিরুদ্ধে কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলে জোস বাটলারকে এই রানআউট করেছিলেন।

আইপিএলের এই মরশুমেও অশ্বিনের মাঙ্কেডিং মস্তি বজায়

IPL 2020: আর অশ্বিন করলেন ক্রুণাল পাণ্ডিয়াকে মাঙ্কেডিংয়ের চেষ্টা, মুম্বাই ইন্ডিয়ান্স দিল কড়া জবাব 3

এরপর তার জমিয়ে সমালোচনাওও শুরু হয়েছিল যে অশ্বিন শুধরান নি আর বারবার এইভাবে রান আউট করার চেষ্টা করছেন। বৃহস্পতিবার অশ্বিন এই মরশুমে দ্বিতীয়বার এমনটা করার প্রয়াস করেছেন। আইপিএলের ১৩তম মরশুমে দিল্লি ক্যাপিটালসে রহয়ে খেলা আর অশ্বিন লীগ রাউন্ডে আরসিবির বিরুদ্ধে অ্যারণ ফিঞ্চকে এইভাবে মাঙ্কেডিংয়ের হুঁশিয়ারি দিয়েছিল কিন্তু তিনি ফিঞ্চকে আউট করেননি।

মুম্বাই ইন্ডিয়ান্স দিল জবাব, বেটা মস্তি নেহি

আরসিবির বিরুদ্ধে ওই ম্যাচের আরও একবার অশ্বিন মাঙ্কেডিংয়ের চেষ্টা বৃহস্পতিবার মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে করেছেন। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন ইনিংসের ১৩তম ওভারে অশ্বিন ক্রুণাল পাণ্ডিয়াকে মাঙ্কেডিং করতে থেমেছিলেন। কিন্তু ক্রুণাল সম্পূর্ণ সতর্ক থেকে ক্রিজেই ব্যাট হাতে দাঁড়িয়ে ছিলেন। আর অশ্বিনের এই প্রয়াসের পর মুম্বাই ইন্ডিয়ান্স টুইটার হ্যাণ্ডেলে অশ্বিনকে এক হাত নিয়েছে। ইনিংসে রপর মুম্বাই ইন্ডিয়ান্সের টুইটার হ্যাণ্ডেলে একটি টুইট করা হয় যেখানে ক্রুণাল পাণ্ডিয়ার GIF লাগানো হয় সঙ্গে লেখা হয় ‘বেটা মস্তি নেহি’ অর্থাৎ মজা করো না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *