হার্দিক পাণ্ডিয়া-কেএল রাহুলের উপর মুম্বাই পুলিশ করল এই রকম শব্দে আক্রমণ

ভারতীয় দলের খেলোয়ায়ড় হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের উপর প্রথমে যেখানে অনুমান করা হচ্ছিল যে দুজনকে ব্যান করা হতে পারে, সেখানে এখন দুজনকে অস্ট্রেলিয়া সফর থেকেও বাইরের রাস্তা দেখানো হয়েছে। সেই সঙ্গে এই দুজন ততক্ষণ কোনো ম্যাচও খেলবেন না যততখন তাদের উপর চলা তদন্ত পূর্ণ না হয়।

মুম্বাই পুলিশ টুইট করে এভাবে করল তিরস্কার

মুম্বাইপুলিশ টুইট করে লেখে, এক মহান খেলোয়াড় হওয়ার জন্য কি জরুরী? যদি আপনাকে একজন মহান খেলোয়াড় হতে হয় তো আপনি মাঠে প্রচুর রান করুন। আর মাঠের বাইরে মহিলাদের সম্মান করুন। জানিয়ে দিই মুম্বাই পুলিশ এমন চলা বিষয়ের উপর সবসময়ই টুই করার জন্য পরিচিত।

হার্দিক পাণ্ডিয়া টিভি শোতে বেশ কিছু মহিলাদের সঙ্গে সম্পর্ক গড়ার দাবী করেছিলেন
হার্দিক পাণ্ডিয়া-কেএল রাহুলের উপর মুম্বাই পুলিশ করল এই রকম শব্দে আক্রমণ 1
হার্দিক পাণ্ডিয়া টিভি শো চলাকালীন বেশ কিছু মহিলাদের সঙ্গে সম্পর্ক থাকার দাবী করেছিলেনার এটাও বলেছিলেন যে তিনি এ ব্যাপারে নিজের পরিবারের সঙ্গে খোলাখুলি কথা বলেন। যদ রাহুল নিজের সম্পর্কের ব্যাপারে সীমিত জবাব দিয়েছেন। অধিনায়ক বিরাট কোহলিও দুজনের এই ব্যবহারকে ভুল বলেছিলেন।

৮২ বছরে কেবল মাত্র দ্বিতীয় ঘটনা অন্যদিকে ভারতীয় ক্রিকেটারদের সফরের মাঝেই স্বদেশে পাঠানো হতে পারে
হার্দিক পাণ্ডিয়া-কেএল রাহুলের উপর মুম্বাই পুলিশ করল এই রকম শব্দে আক্রমণ 2
হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুলের এই ঘটনা গত ৮২ বছরের মধ্যে মাত দ্বিতীয় ঘটনা। অন্যদিকে ভারতীয় ক্রিকেটারদের সফরের মাজপথেই স্বদেশ পাঠানো হবে। অনেক বছর আগে ১৯৩৬এ কিংবদন্তী লালা অমরনাথকে তৎকালীন অধিনায়ক বিজয়নগরমের মহারাজ অর্থাৎ ভিজ্জিকে একটি প্রথম শ্রেনীর ম্যাচে কথিতভাবে অপমান করার কারণে ভারতের ইংল্যান্ড সফরের মাঝ পথেই স্বদেশ ফেরত পাঠানো হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *