মুম্বাই ইন্ডিয়ান্স এই চার খেলোয়াড়কে ধরে রাখবে, বাদ যাবেন এই সুপারস্টার - দাবি ইরফান পাঠানের 1

আইপিএল ২০২২ মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স অনেক সমস্যার সম্মুখীন হচ্ছে। নিলামের আগে চারজন খেলোয়াড় ধরে রাখতে হবে পাঁচবারের চ্যাম্পিয়নকে। মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে কোন খেলোয়াড়রা বাকি আছে, যা তারা ধরে রাখবে তা দেখতে আকর্ষণীয় হবে। এতে রয়েছেন রোহিত শর্মা, কাইরন পোলার্ড, জাসপ্রিত বুমরাহ, হার্দিক পান্ডিয়া, সূর্যকুমার যাদবের মতো খেলোয়াড়রা। আটটি পুরানো আইপিএল ফ্র্যাঞ্চাইজি ৩০ নভেম্বর ধরে রাখা খেলোয়াড়দের ঘোষণা করবে। প্রায় সব দলই তাদের ধরে রাখা খেলোয়াড়দের তালিকা তৈরি করেছে, তবে এই মুহূর্তে এই তালিকাটি নেই।

Malinga decides to retire from franchise cricket - Mumbai Indians

ইতিমধ্যে, প্রাক্তন টিম ইন্ডিয়া অলরাউন্ডার ইরফান পাঠান প্রকাশ করেছেন যে চারজন খেলোয়াড়কে আইপিএল ২০২২ মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্সের রাখা উচিত। কানপুরের গ্রিন পার্কে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্টের দ্বিতীয় দিনে লাঞ্চের সময় স্টার স্পোর্টসকে পাঠান বলেন, “ইশান কিষান মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম পছন্দ হতে পারে। হার্দিক পান্ডিয়ার জন্য, আপনাকে বুঝতে হবে। গত এক বছরে তার ফর্ম মারাত্মকভাবে নেমে এসেছে, তাই মুম্বাই এটি সম্পর্কে সচেতন হবে। যখন আপনাকে নিলামের আগে প্রথম চারজনকে বাছাই করতে হবে, তখন কয়েকটি জিনিস চলে।”

'His form has dipped big time in the last one year': Pathan names four  players Mumbai Indians should retain for IPL 2022 | Cricket - Hindustan  Times

টিম ইন্ডিয়ার বিশ্বকাপজয়ী প্রাক্তন অলরাউন্ডার আরও বলেছেন, “বিদেশি খেলোয়াড়দের মধ্যে কাইরন পোলার্ড থাকবেন। এতে কোনো বার্তা নেই। আমি জানি না মুম্বাই ইন্ডিয়ানরা কী ভাবছে। তিনি সেই ব্যক্তি যিনি আপনাকে এত বছর ধরে একটানা ম্যাচ জিতেছেন। তার ব্যাটিং এখনও শীর্ষে রয়েছে এবং খেলা শেষ করার পাশাপাশি বড় আঘাত করার ক্ষেত্রে এটি এখনও একটি পাওয়ার হাউস। সুতরাং, পোলার্ড অবশ্যই রাডারে থাকবেন। আমি আরও দুজনের নাম বলতে পারি। ১ নম্বরে থাকবেন রোহিত শর্মা এবং ২ নম্বরে থাকবেন জাসপ্রিত বুমরাহ।”

Leave a comment

Your email address will not be published.