দূর্বল হায়দ্রাবাদকে হারাতে মোক্ষম চাল চালল মুম্বই ইন্ডিয়ান্স, এই দুর্দান্ত একাদশ নিয়ে নামবে 1

চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে আজ সন্ধ্যা সাড়ে সাতটা থেকে আইপিএল ২০২১ এর নবম ম্যাচ সানরাইজার্স হায়দরাবাদ এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে খেলা হবে। তাদের প্রাথমিক দুটি ম্যাচ হেরে হায়দরাবাদ দল এই ম্যাচে প্রচণ্ড চাপে থাকবে। একই সময়ে, মুম্বই ইন্ডিয়ান্স তার শেষ ম্যাচটি কেকেআরের বিপক্ষে জিতেছিল। টুর্নামেন্টের তাদের দুটি ম্যাচে এটি মুম্বইয়ের প্রথম জয়।

Twitter Reactions: KKR's Mumbai Indians jinx continue in a game of collapses

মুম্বইয়ের হয়ে অধিনায়ক রোহিত শর্মা শেষ ম্যাচে দুর্দান্ত ইনিংস খেলেন। এছাড়াও, তারকা ওপেনার কুইন্টন ডি ককের প্রত্যাবর্তনের সাথে সাথে মুম্বইয়ের টপ অর্ডারটি খুব শক্ত দেখাচ্ছে। একই সঙ্গে দুটি ম্যাচেই সূর্যকুমার দুর্দান্ত ইনিংস খেলেছেন। এই ম্যাচে মুম্বইয়ের মিডল অর্ডার থেকেও অনেক আশা থাকবে। মুম্বইয়ের দ্রুত বোলিং আক্রমণ খুব জোরালো। ট্রেন্ট বোল্ট এবং বুমরাহ নিজেরাই ম্যাচের অবস্থানটি উল্টে দিতে পারে। একই সাথে মুম্বই আবারও শেষ ম্যাচের নায়ক রাহুল চাহারের কাছ থেকে ক্যারিশমেটিক বোলিংয়ের আশা করবে।

IPL 2021: Sunrisers fret over right combination against formidable Mumbai-  The New Indian Express

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য প্লেয়িং একাদশ – রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডিকক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিশান, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, নাথান কুল্টার নাইল এবং জসপ্রীত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *