সবথেকে শক্তিশালী স্কোয়াড হলেও আগামী মরশুমে এই খেলোয়াড়দের নিতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স 1

এই মুহুর্তে আইপিএল এর অন্যতম সেরা স্কোয়াড রয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। ব্যাটিং থেকে শুরু করে বোলিং, এমনকি ফিল্ডিংয়েও অসাধারণত্বের নজির দেখিয়েছে মুম্বই এই মরশুমে। আর সেই কারণে শীর্ষস্থানে শেষ করে বর্তমানে ফাইনালেও চলে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। তা সত্ত্বেও আগামী মরশুমে কিছু বদল করতে চাইবে মুম্বই। দেখে নেওয়া যাক, আগামী মরশুমে কাদের বদলি হিসেবে নিতে পারে মুম্বই।

সবথেকে শক্তিশালী স্কোয়াড হলেও আগামী মরশুমে এই খেলোয়াড়দের নিতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স 2

১. কৃষ্ণাপ্পা গৌথম

3 in 3: Krishnappa Gowtham takes last wicket in last over of day as  Karnataka beat Tamil Nadu in Ranji thriller | Sports News,The Indian Express

কর্নাটকের এই অলরাউন্ডার খুব বেশি সুযোগ পাননি এবারের আইপিএল এ। কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে শুরুর কয়েকটি ম্যাচ খেললেও তার পর আর সুযোগ পাননি গৌথম। এই অবস্থায় এই স্পিনার অলরাউন্ডারকে পেতে চাইবে মুম্বই ইন্ডিয়ান্স। এর আগে রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় তিনি দেখিয়েছিলেন, স্লগ ওভারে কতটা ভয়ানক ব্যাটিং করতে পারেন গৌথম। এছাড়া বল হাতে অত্যন্ত কার্যকরী ভূমিকা নেন তিনি। ফলে কর্নাটকের এই অলরাউন্ডারকে নিলামে পেতে মরিয়া থাকবে মুম্বই ইন্ডিয়ান্স।

২. বিরাট সিং

IPL 2020: Sunrisers Hyderabad batsman Virat Singh keen to make a statement  in his debut season - Exclusive - Yahoo! Cricket.

ঝাড়খন্ডের এই দুরন্ত বাঁ হাতি তরুণ ব্যাটসম্যানকে টার্গেট করতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। গত বছর ভারতের ঘরোয়া টি২০ টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ঝাড়খন্ডের হয়ে বিধ্বংসী ব্যাটিং করেন ২২ বছরের এই ব্যাটসম্যান। ৫৭ এর গড়ে ৩৪৩ রান করেছেন বিরাট, যেখানে তার স্ট্রাইক রেট ১৪২ এর কাছাকাছি। এমন বিস্ফোরক একটি ব্যাটসম্যানকে চলতি মরশুমের নিলামে কিনেও ব্যবহার করেনি সানরাইজার্স হায়দ্রাবাদ। যার জেরে এই খেলোয়াড়কে পরের নিলামে কিনতেই পারে মুম্বই ইন্ডিয়ান্স। সৌরভ তিওয়ারিকে রিলিজ করে ভবিষ্যতের এই তারকাকে নিয়ে অনেক বড় স্বপ্ন দেখতে পারে মুম্বই।

৩. কুলদীপ যাদব

IPL 2019 News: Kuldeep Yadav opens up on bowling to Andre Russell in KKR  nets | The SportsRush

চলতি আইপিএল এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে একেবারেই আহামরি পারফর্ম করতে পারেননি এই বাঁ হাতি চায়নাম্যান স্পিনার। বরুণ চক্রবর্তী ও সুনীল নারাইনের জন্য সুযোগও পাচ্ছেন না প্রথম একাদশে। এই অবস্থায় এই তারকা স্পিনারকে হয়ত পরের মরশুমে রিলিজ করতে পারে কলকাতা, আর তারই সুযোগ নিতে পারে মুম্বই ইন্ডিয়ান্স। তারকা সমৃদ্ধ দল হলেও ভালো একজন স্পিনার নেই মুম্বইয়ের। আর এই সুযোগকে কাজে লাগিয়ে পরের নিলামে কুলদীপ যাদবকে তুলে নিতে পারে মুম্বই ইন্ডিয়ান্স।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *