আগামী মরশুমের আগে দলে বড়সড় কাটছাঁট করতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স 1

এই মুহুর্তে স্বপ্নের ফর্মে রয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। এবারের টুর্নামেন্টের সবথেকে ধারাবাহিক দল হিসেবে নিজেদের প্রমাণ করে লিগ তালিকায় শীর্ষে থেকে শেষ করেছে মুম্বই, এবং গতকাল দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে ষষ্ঠবারের মত আইপিএল ফাইনালে পৌছাল মুম্বই ইন্ডিয়ান্স। এমন অবস্থাতেও আগামী মরশুমের আগে দলে কিছু কাটছাট করে ফেলতে চায় মুম্বইয়ের টিম ম্যানেজমেন্ট। দেখে নেওয়া যাক, কোন তিন ক্রিকেটারকে আগামী মরশুমের আগেই বাদ দিতে পারে মুম্বই।

আগামী মরশুমের আগে দলে বড়সড় কাটছাঁট করতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স 2

১. মিচেল ম্যাক্লেনাঘান

IPL 2020: MI pacer Mitchell McClenaghan picks his favourite bowling partners

নিউজিল্যান্ডের এই বাঁ হাতি পেসার গত কয়েক মরশুমে অত্যন্ত ভরসা যুগিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্সকে। কিন্তু চলতি মরশুমে একেবারেই সুযোগ পাননি ম্যাক্লেনাঘান। ট্রেন বোল্ট, জসপ্রীত বুমরাহ, নাথান কুল্টার নাইল, জেমস প্যাটিনসন সমৃদ্ধ এই পেস ব্রিগেডে প্রথম একাদশে জায়গাই করে নিতে পারেননি ম্যাক্লেনাঘান। ফলে আসন্ন মরশুমে এই কিউই বোলারকে বাদ দিতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স। ২০১৫ সাল থেকে এই মুম্বই ইন্ডিয়ান্স দলে রয়েছেন ম্যাক্লেনাঘান। ৫৬টি ম্যাচ খেলে মুম্বইয়ের হয়ে ৭১টি উইকেট নিয়েছেন তিনি।

২. সৌরভ তিওয়ারি

Saurabh Tiwary Slams First Six of Dream 11 IPL 2020 During MI vs CSK, Fans  Hail Jharkhand Cricketer! | 🏏 LatestLY

চলতি আইপিএল এ মুম্বই ইন্ডিয়ান্সের দলে সৌরভ তিওয়ারিকে দেখে ভুরু কুঁচকেছিলেন অনেকেই। কিন্তু সুযোগ পেয়ে নিজের যোগ্যতা প্রমাণ করে দেন ঝাড়খন্ডের এই বাঁ হাতি ব্যাটসম্যান। ৭ ম্যাচে যদিও কেবল ১০৩ রানই করতে সক্ষম হয়েছেন সৌরভ তিওয়ারি, কিন্তু দলের প্রয়োজনে কিছু গুরুত্বপূর্ণ ইনিংস মিডল অর্ডারে খেলে এসেছেন তিনি। তবে মুম্বই ইন্ডিয়ান্স বরাবরই যুব শক্তিতে বিশ্বাসী। ৩১ বছর বয়সী সৌরভ তিওয়ারির ফিটনেসও যথেষ্ট আশঙ্কার বিষয়। আর সেই কারণে চলতি আইপিএল শেষেই সৌরভ তিওয়ারিকে রিলিজ করে দিতে পারে মুম্বই ইন্ডিয়ান্স।

৩. জয়ন্ত যাদব

IPL 2019: Qualifier 1 - Jayant Yadav Reveals The Reason Of His Inclusion

ভারতীয় এই অলরাউন্ডারকে একেবারে সুযোগ দিতে পারেনি মুম্বই ইন্ডিয়ান্স। সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে লিগ পর্যায়ের শেষ ম্যাচে জয়ন্ত যাদবকে নামায় মুম্বই, কিন্তু সুযোগ পেয়ে তার সুবিধা করতে পারেননি তিনি। ৩০ বছরের এই অলরাউন্ডারকে আপাতত ছেটে দিতে চাইছে মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএল এর রেকর্ড খুব একটা ভালো নয় জয়ন্তের। বল হাতে কিছুটা কাজ করে দিলেও ব্যাট হাতে খুব একটা সক্ষম নন জয়ন্ত, আর তাই আগামী মরশুমের আগেই জয়ন্ত যাদবকে রিলিজ করতে চলেছে মুম্বই ইন্ডিয়ান্স।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *