মুম্বাই ইন্ডিয়ান্স ময়ঙ্ক মারকাণ্ডের জায়গায় দিল্লি ক্যাপিটালসের এই খেলোয়াড়কে করল শামিল

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো টি-২০ লীগ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের দ্বাদশ মরশুম এই বছর কয়েকমাস আগে সম্পন্ন হয়েছে। আইপিএল ১২ শেষ হয়েছে এখন ৩ মাসও হয়নি আর এর মধ্যেই আগামী আইপিএল মরশুম অর্থাৎ ২০২০তে খেলা হতে চলা আইপিএলের প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্স শুরু করল আইপিএল ১৩এর প্রস্তুতি, এই খেলোয়াড়কে দিল বাদ

এখনো ২০২০ আইপিএল শুরু হতে প্রায় ৮ মাস সময় বাকি রয়েছে। কিন্তু গত মরশুমের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স আগামী মরশুমের জন্য নিজেদের দলে পরিবর্তন করে ফেলেছে।

মুম্বাই ইন্ডিয়ান্স ময়ঙ্ক মারকাণ্ডের জায়গায় দিল্লি ক্যাপিটালসের এই খেলোয়াড়কে করল শামিল 1

হ্যাঁ… ২০১৯ আইপিএলের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের দলে একটি বড়ো পরিবর্তন করে নিজেদের দলের হয়ে ২০১৮র আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করা এক তরুণ খেলোয়াড়কে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে রিপ্লেস করে নিয়েছে।

ময়ঙ্ক মারকাণ্ডের জায়গায় শেফরান র্যাসদারফোর্ডকে করেছে রিপ্লেস

আইপিএলের ইতিহাসে চারবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স নিজেদের স্পিন বোলার ময়ঙ্ক মারকান্ডেকে দিল্লি ক্যাপিটালসের সঙ্গে রিপ্লেস করেছে আর তার জায়গায় দিল্লি ক্যাপিটালসের অলরাউন্ডার শেফরন র্যা দারফোর্ডকে নিজেদের দলে যুক্ত করেছে।

মুম্বাই ইন্ডিয়ান্স ময়ঙ্ক মারকাণ্ডের জায়গায় দিল্লি ক্যাপিটালসের এই খেলোয়াড়কে করল শামিল 2

মুম্বাই ইন্ডিয়ান্স এই খবর বুধবার নিজেদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে দিয়েহচে। যেখানে তারা র্যানদারফোর্ডকে স্বাগত জানিয়ে ইনস্টাগ্রামে র্যা দারফোর্ডের ছবি পোষ্ট করেছে।

মারকান্ডের ২০১৮ মরশুম থেকেছে দুর্দান্ত কিন্তু ২০১৯এ দেখাতে পারেননি ছন্দ

আইপিএলের একাদশ মরশুমে পাঞ্জাবের তরুণ স্পিন বোলার ময়ঙ্ক মারকান্ডে প্রভাবশালী প্রদর্শন করেছিলেন। ময়ঙ্ক মারকান্ডে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে নিজের স্পিন বোলিঙ্গে বিশেষ প্রভাব ফেলেছিলেন। যারপর ২০১৯এর মরশুমে মারকাণ্ডে বিশেষ কিছুই করতে পারেননি। এই অবস্থায় মুম্বাই ইন্ডিয়ান্স এই বড়ো পদক্ষেপ নিয়েছে।

মুম্বাই ইন্ডিয়ান্স ময়ঙ্ক মারকাণ্ডের জায়গায় দিল্লি ক্যাপিটালসের এই খেলোয়াড়কে করল শামিল 3

তারা মারকান্ডের জায়গায় দিল্লি ক্যাপিটালস দলের হয়ে খেলা ওয়েস্টইন্ডিজের শেফরান র্যা্দারফোর্ডকে নিজেদের দলে নিয়েছে। র্যা দারফোর্ড দিল্লি ক্যাপিটালসের হয়ে এই মরশুমে কিছু ম্যাচে ভাল প্রদর্শন দেখিয়েছেন তো অন্যদিকে তিনি উপযোগী বোলিং করারও ক্ষমতা রাখেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *