২১-৬ এর রেকর্ডকে আরও জোরদার করতে কলকাতার বিরুদ্ধে এই শক্তিশালী একাদশে নামছে মুম্বই ইন্ডিয়ান্স 1

মরসুমে হারের মধ্য দিয়ে শুরু হওয়া পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে (কেকেআর বনাম এমআই)। শুক্রবার নিজেদের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে দুই উইকেটে পরাজিত হয়ে মুম্বই এই মরসুমটি একটি হার দিয়ে শুরু করেছিল। এখন তার সামনে ইয়ন মরগানের কলকাতা নাইট রাইডার্সের দল থাকবে। এই ম্যাচটি চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

Indian Premier League: Mumbai Indians Skipper Rohit Sharma Welcomes New Zealand Trio | Cricket News

চেন্নাইয়ের এই মাঠে মুম্বই ইন্ডিয়ান্সকে মরশুমের উদ্বোধনী ম্যাচে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। বিরাট কোহলির অধিনায়ক রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর কাছে তারা দুই উইকেটে পরাজিত হন। টানা দু’বার টানা শিরোপা জিতে থাকা মুম্বই দলটি এখন আগের ভুলগুলো থেকে শিক্ষা গ্রহণ করবে। একই সঙ্গে মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মা শেষ ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি এবং তিনি মাঠে আশ্চর্য করার চেষ্টা করবেন। এদিকে দলে ফিরছেন কুইন্টন ডি কক, যার ফলে বসতে হচ্ছে ক্রিস লিনকে। মুম্বই দলে একজন স্পিনারকে সুযোগ দেওয়া যেতে পারে কারণ শেষ ম্যাচে রাহুল চাহার অত্যন্ত ব্যয়বহুল প্রমাণিত হয়েছিল এবং তিনি ৪ ওভারে ৪৩ রান দিয়েছিলেন।

Mumbai Indians again look to write a slow start script in IPL | Hindustan Times

মুম্বই ইন্ডিয়ান্স : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, মার্কো জেনসন, পীযুষ চাওলা, ট্রেন্ট বোল্ট এবং জসপ্রীত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *