দূর্বল হায়দ্রাবাদের বিরুদ্ধে চমকপ্রদ দল নামাচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স, দলে ফিরছেন এই অফ ফর্মে থাকা খেলোয়াড় 1

মুম্বাই ইন্ডিয়ানস (এমআই) এবং সানরাইজার্স হায়দরাবাদ (এসআরএইচ) মঙ্গলবার আইপিএল ২০২১ তে মুখোমুখি হবে। দুটি দলই সাতটি করে ম্যাচ খেলেছে এবং এখন অষ্টম শিরোপা খেলবে। চারটি ম্যাচ জয়ের পরে মুম্বাই আট পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে, হায়দরাবাদ পেয়েছে মাত্র একটি জয়। এসআরএইচ দুই পয়েন্ট নিয়ে টেবিলের নীচে অষ্টম স্থানে রয়েছে। দুটি দলই চলতি মরসুমে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে। শেষ ম্যাচে মুম্বই হায়দরাবাদকে ১৩ রানে হারিয়েছিল।

IPL 2021: Kieron Pollard Special Drives Mumbai Indians to Record-Shattering  Win Over CSK

মুম্বই দল শেষ দুটি ম্যাচে লুগার জিতেছে এবং এখন তৃতীয় জয়ের সন্ধান করবে। মুম্বাইয়ের টপ অর্ডার এবং মিডল অর্ডার অতীতে ভাল পারফর্মেন্সে সফল হয়েছে, যা দল পরিচালনার জন্য স্বস্তিদায়ক। তবে চেন্নাইয়ের বিপক্ষে মুম্বইয়ের বোলিংয়ে কিছুটা অফ ফর্ম দেখা গেছে, তবে দল কোনও বড় পরিবর্তন আনবে না। মুম্বই অলরাউন্ডার জিমি নিশামকে প্লেয়িং ইলেভেনের বাইরে দেখাতে পারে, যিনি কোনও বড় ইনিংস খেলেননি বা উইকেটও নেননি। ইশান কিশান এবং জয়ন্ত যাদব তার জায়গায় চান্স পেতে পারেন।

IPL 2021, SRH vs MI: Resurgent Mumbai Indians favourites against Sunrisers  Hyderabad | Cricket News - Times of India

মুম্বই ইন্ডিয়ান্সের সম্ভাব্য একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ক্রুনাল পান্ডিয়া, কাইরন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ইশান কিশান / জয়ন্ত যাদব, ধাওয়াল কুলকার্নি, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জসপ্রীত বুমরাহ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *