হায়দ্রাবাদকে দাপটের সাথে হারিয়েও প্লে অফসে উঠতে ব্যর্থ হল মুম্বাই ইন্ডিয়ান্স 1

সানরাইজার্স হায়দ্রাবাদ (SRH) অধিনায়ক মণীশ পান্ডের অর্ধশতক সত্ত্বেও মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল ২০২১ এর ৫৫ তম ম্যাচ জিততে ব্যর্থ হয়। ইশান কিষান এবং সূর্যকুমার যাদবের অর্ধশতকের সাহায্যে মুম্বাইয়ের দেওয়া ২৩৬ রানের বিশাল টার্গেটের বিপরীতে হায়দ্রাবাদ দল মাত্র ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৩ রান করতে পারে।

মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে নাথান কুল্টার-নাইল, জেমস নিশাম এবং জসপ্রিত বুমরাহ ২ টি করে উইকেট নেন। এর আগে, কিষান ৩২ বলে ৮৪ এবং যাদব ৪০ বলে ৮২ রান করেছিলেন।হায়দ্রাবাদের ওপেনার – জেসন রয় এবং অভিষেক ভার্মা, যারা মুম্বাইয়ের স্কোর ২৩৬ রানের তাড়া করে বেরিয়ে এসেছিল, দলকে একটি শক্তিশালী সূচনা দিয়েছিল।

ষষ্ঠ ওভারে রয় ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ আউট হয়ে মুম্বাইকে প্রথম সাফল্য এনে দেন। বোল্টের আউট হওয়ার পর শর্মা সপ্তম ওভারে জেমস নিশামের হাতে ক্যাচ দিয়ে প্যাভিলিয়নে ফেরেন। অধিনায়ক মণীশ পান্ডে ৭৯ রানের স্কোরে দুটি উইকেট পড়ার পর ইনিংসের দায়িত্ব নেন, যদিও অন্য প্রান্ত থেকে উইকেট পড়তে থাকে। মহম্মদ নবী ও আবদুল সামাদ সস্তায় আউট হন। ১০০ রানে চার উইকেট পতনের পর, প্রিয়ম গর্গ পাণ্ডের সাথে পঞ্চম উইকেটে ৫৬ রানের জুটি গড়েন। ২১ বলে ২৯ রানের ইনিংস খেলে বুমরাহর শিকার হন গর্গ। এই সময়, পান্ডে এক প্রান্তে ছিলেন কিন্তু মনিষের ৪১ বলে ৬৯ রানের অপরাজিত ইনিংসও হায়দ্রাবাদকে জয় করতে ব্যর্থ হয়েছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *