রাজস্থান রয়্যালসকে নোংরাভাবে হারিয়ে কলকাতার ঘাম ছুটিয়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স 1

আটকে পড়া পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স দুর্দান্ত প্রত্যাবর্তন করেছে। আইপিএলের ৫১তম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স রাজস্থান রয়্যালসকে (এমআই বনাম আরআর) ৮ উইকেটে পরাজিত করে। প্রথমে ব্যাট করে রাজস্থান রয়্যালস ২০ ওভারে মাত্র ৯০ রান করতে পারে এবং মুম্বাই দলকে ছোট লক্ষ্যমাত্রা অর্জন করতে মাত্র ৮.২ ওভার লাগে। ক্যাপ্টেন রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সকে দ্রুত শুরু দেন। আসার সঙ্গে সঙ্গেই তিনি রাজস্থানের বোলারদের আক্রমণ করেন। রোহিত শর্মা ১৩ বলে ২ ছক্কা ও একটি চারের সাহায্যে ২২ রান করেন। ইশান কিষানও দ্রুত ব্যাটিং করে তার দলের জয়ে অবদান রেখেছিলেন। ইশান কিষান ২৫ বলে অপরাজিত ৫০ রান করেন।

রাজস্থানের বিপক্ষে বড় জয় পাওয়ার পর মুম্বাই ইন্ডিয়ান্সের নেট রান রেটের অনেক উন্নতি হয়েছে। মুম্বাইয়ের ১২ পয়েন্ট আছে এবং তারা এখনও প্লে অফের দৌড়ে রয়েছে। যদি কলকাতা নাইট রাইডার্স তাদের শেষ লিগ ম্যাচ হেরে যায় এবং মুম্বাই শেষ ম্যাচে জিতে যায়, তাহলে রোহিত অ্যান্ড কো -এর নেট রান রেটের ভিত্তিতে যোগ্যতা অর্জনের সুযোগ থাকবে। মুম্বাইয়ের নেট রান রেট এখন -০.০৫।

শারজাহের পিচে রাজস্থানের ব্যাটসম্যানদের খুব খারাপ পারফরম্যান্স করতে দেখা গেছে। দল ২০ ওভারে মাত্র ৯০ রান করে। কোনও ব্যাটসম্যানই উইকেটে দাঁড়াতে পারেননি। জয়সওয়াল ১২, মিলার ১৫ এবং রাহুল তেওটিয়া ১২ রান করেন। স্যামসন, শিবম দুবে, গ্লেন ফিলিপস সবাই ফ্লপ। মুম্বাইয়ের ফাস্ট বোলাররা অসাধারণ পারফর্ম করেছে। নাথান কুল্টার-নাইল ১৪ রানে ৪ উইকেট নেন। নিশাম ১২ রানে ৩ উইকেট নেন। বুমরাহ পেয়েছেন দুটি উইকেট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *