IPL 2021; MI vs DC: দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে এই সুপারস্টারকে বাইরে রাখছে মুম্বাই ইন্ডিয়ান্স, থাকছেন এই ফ্লপস্টার 1

মুম্বাই ইন্ডিয়ান্স শেষ ম্যাচে পাঞ্জাব কিংসের বিপক্ষে দুর্দান্ত প্রত্যাবর্তন করেছিল। পাঞ্জাবের বিপক্ষে, দলটি আইপিএল দ্বিতীয় পর্বের প্রথম জয় লাভ করে। দলের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ছিল তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, যিনি খারাপ ফর্মে ছিলেন, তার ব্যাট দিয়ে ম্যাচ জিতেছিলেন। এখন মুম্বাই দল তাদের পরবর্তী ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হবে শনিবার। দিল্লি ক্যাপিটালস প্রায় প্লে-অফে জায়গা করে নিয়েছে। সেই সঙ্গে মুম্বাইয়ের দলকে যেকোন মূল্যে দিল্লির বিপক্ষে ম্যাচ জিততে হবে।

IPL 2020 Final Preview: Can Delhi Capitals halt unstoppable Mumbai Indians? | Sports News,The Indian Express

মুম্বাই দলের সবচেয়ে বড় সমস্যা তাদের ব্যাটসম্যানদের ফর্ম। রোহিত শর্মা এবং কুইন্টন ডি কক ভালো শুরু করছেন। কিন্তু মিডল অর্ডার ব্যাটসম্যানরা এটাকে বড় স্কোরে রূপান্তর করতে পারছেন না। দলের সবচেয়ে বড় সমস্যা সূর্য কুমার যাদবের ফর্ম। পাঞ্জাবের বিপক্ষে সূর্যকুমার যাদব অ্যাকাউন্টও খুলতে পারেননি। মুম্বাই চাইছে তিনি দিল্লির বিপক্ষে ফর্মে ফিরুক। সেই সাথে এই ম্যাচে ইশান কিষানের জন্য সুযোগ পাওয়াও কঠিন। কারণ সৌরভ তিওয়ারি তার প্রাপ্ত সুযোগের সদ্ব্যবহার করেন এবং পাঞ্জাবের বিপক্ষে ভালো ব্যাটিং করেন। এমন পরিস্থিতিতে রোহিত শর্মা দিল্লির বিপক্ষে বড় কোনো পরিবর্তন আনবেন বলে মনে হয় না।

IPL 2020: 10 Hilarious memes from MI vs DC game

মুম্বাই ইন্ডিয়ান্স সম্ভাব্য একাদশ

রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, ক্রুণাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, নাথান কুল্টার-নাইল, রাহুল চাহার, জাসপ্রিত বুমরাহ, ট্রেন্ট বোল্ট

Read More: IPL 2021: আইপিএলে একটি টিমের হয়ে ১০০ ম্যাচ খেলা ক্রিকেটারদের তালিকা

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *