IPL 2022: টিম ডেভিডের জ্বলন্ত ইনিংসে জিতল মুম্বই, উপহার হিসেবে পেয়েছে প্লে অফের টিকিট পেল আরসিবি 1

IPL 2022 এর ৬৯তম ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে খেলা হয়েছিল, যেখানে মুম্বই ম্যাচটি ৫ উইকেটে জিতেছে। এই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মা টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে প্রথমে ব্যাট করে (MI vs DC) দিল্লির দল ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৫৯ রান করে এবং মুম্বইকে জয়ের জন্য ১৬০ রানের লক্ষ্য দেয়। জবাবে মুম্বই দল ১৯.১ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬০ রান করে।

দুরন্ত ইনিংস খেলে আউট হন টিম ডেভিড, হাফ সেঞ্চুরি মিস করেন ইশান কিশান

IPL 2022: টিম ডেভিডের জ্বলন্ত ইনিংসে জিতল মুম্বই, উপহার হিসেবে পেয়েছে প্লে অফের টিকিট পেল আরসিবি 2

এই ম্যাচে (MI vs DC) টিম ডেভিড একটি দুর্দান্ত ইনিংস খেলেন। টিম ডেভিড ১১ বল খেলে ৪ ছক্কা ও ২ ছক্কার সাহায্যে ৩৪ রান করে আউট হন। তার উইকেট নেন শার্দুল ঠাকুর। এরপর ১৭ বলে ১ ছক্কা ও ১ চারের সাহায্যে ২১ রান করে আউট হন তিলক ভার্মা। তার উইকেট নেন নর্টজে। শেষ পর্যন্ত, রমনদীপ সিং ১৩ রানে অপরাজিত থাকেন এবং ড্যানিয়েল সামস ০ রানে অপরাজিত থাকেন। দিল্লির বিপক্ষে বেবি এবি নামে পরিচিত ডিওয়াল্ড ব্রেভিস ছোট ইনিংস খেলে আউট হন। নিজের ইনিংসকে বড় স্কোরে রূপান্তর করতে ব্যর্থ হন তিনি। তিনি এই ম্যাচে ৩৩ বলের মুখোমুখি হন এবং ৩ ছক্কা এবং ১ চারের সাহায্যে ৩৭ রানে আউট হন। তার উইকেট নেন শার্দুল ঠাকুর। এই ম্যাচে, মুম্বই ওপেনার ইশান কিশান একটি শক্তিশালী ইনিংস খেলেন কিন্তু এই সময়ে তিনি তার অর্ধশতক মিস করেন। ইশান ৩৫ বল খেলে ৪ ছক্কা ও ৩ চারের সাহায্যে ৪৮ রানে আউট হন। দিল্লির বিরুদ্ধে টেস্ট ইনিংস খেলে আউট হন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। এই ম্যাচে, রোহিত ১৩ বলের মুখোমুখি হন এবং মাত্র ২ রান করে আউট হন।

সবচেয়ে বেশি উইকেট নেন বুমরাহ

IPL 2022: টিম ডেভিডের জ্বলন্ত ইনিংসে জিতল মুম্বই, উপহার হিসেবে পেয়েছে প্লে অফের টিকিট পেল আরসিবি 3

এই ম্যাচে সবচেয়ে বেশি উইকেট নিয়েছেন জসপ্রিত বুমরাহ। বুমরাহ পাওয়েল, পৃথ্বী শ ও মিচেল মার্শের উইকেট নেন। এছাড়া রমনদীপ সিং ২টি এবং মায়াঙ্ক মারকান্ডে এবং ড্যানিয়েল সামস ১-১ উইকেট নেন। রোভমান পাওয়েল মুম্বইয়ের বিরুদ্ধে শক্তিশালী ইনিংস খেলেছেন। তিনি এই ম্যাচে ৩৪ বল খেলেন এবং ৪ ছক্কা এবং ১ চারের সাহায্যে ৪৩ রান করে বুমরাহের শিকার হন। এই ম্যাচে দিল্লির অধিনায়ক ঋষভ পন্থ একটি শক্তিশালী ইনিংস খেলেন কিন্তু তিনি তার ইনিংসটিকে বড় স্কোরে রূপান্তর করতে ব্যর্থ হন। পন্থ ৩৩ বল খেলে ৪ চার ও ১ ছক্কার সাহায্যে ৩৯ রান করে রমনদীপ সিংয়ের শিকার হন।

Read More:আইপিএলের পরেই বিয়ে করবেন দীপক চাহার, জয়া ভরদ্বাজের সঙ্গে আগ্রায় সাত পাক নেবেন 

Leave a comment

Your email address will not be published.