মুকেশ আম্বানি আর রোহিত শর্মা ভাবতে পারেননি এই কথা বলতে পারেন কায়রন পোলার্ড 1

দিল্লি ক্যাপিটালস আর মুম্বাই ইন্ডিয়ান্সে মধ্যে আইপিএল ২০২০র ফাইনাল ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে নিজেদের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্য মুম্বাই ইন্ডিয়ান্সের দল ৫ উইকেট জয়লাভ করে আর এই ম্যাচ জেতার সঙ্গেই তারা রেকর্ড পঞ্চমবার আইপিএলের ফাইনালও জিতে নেয়। মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের পর কায়রন পোলার্ড এক ভীষণই বড় বয়ান দেন।

মুম্বাই ইন্ডিয়ান্স বিশ্বের সবচেয়ে ভাল টি-২০ দল

মুকেশ আম্বানি আর রোহিত শর্মা ভাবতে পারেননি এই কথা বলতে পারেন কায়রন পোলার্ড 2

কায়রন পোলার্ড মুম্বাই ইন্ডিয়ান্সের জয়ের পর নিজের বয়ানে বলেন, “এটা একোটা অসাধারণ অনুভব। আমি এখানে ১১ বছর ধরে আছি আর এটা আমার পঞ্চম ট্রফি। পরিকল্পনা আর ট্রেনিং কেউ দেখেনি, এমন কোনো ফ্রেঞ্চাইজির হয়ে খেলা চাপের হয়। ট্রফির মাত্রা, প্রতিভার মাত্রা এই দলে যথেষ্ট রয়েছে। আপনি বলতে পারেন যে মুম্বাই ইন্ডিয়ান্স সবচেয়ে ভাল দল, আমি ভাবছি যে আমাদের এটা বলতে হবে যে এটা সেরা টি-২০ ফ্রেঞ্চাইজি”।

ডোয়েন ব্র্যাভো তুমি এখন পেছনে রয়েছো

মুকেশ আম্বানি আর রোহিত শর্মা ভাবতে পারেননি এই কথা বলতে পারেন কায়রন পোলার্ড 3

নিজের ফ্রেঞ্চাইজির প্রশংসা করে করে পোলার্ড নিজের স্বদেশীয় ডোয়েন ব্র্যাভোকে নিয়ে ঠাট্টাও করেছেন। তিনি বলেছেন, “মালিকদের আর ম্যানেজমেন্টের প্রতি কৃতজ্ঞতা। আশা রয়েছে যে এটা দীর্ঘ সময় পর্যন্ত চলবে। ডোয়েন ব্র্যাভো এখন তুমি পেছিয়ে রয়েছো আর আমি তোমার আগে রয়েছি, এটা তো ক্যামেরায় বলারই ছিল”।

প্রথম মরশুম থেকেই মুম্বাইয়ের হয়ে খেলছেন পোলার্ড

মুকেশ আম্বানি আর রোহিত শর্মা ভাবতে পারেননি এই কথা বলতে পারেন কায়রন পোলার্ড 4

কায়রন পোলার্ড আইপিএলে নিজের প্রথম মরশুম থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। তিনি আপিএল ২০০৯ এ মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছিলেন আর তিনি এখনও পর্যন্ত এই ফ্রেঞ্চাইজি থেকে আলাদা হননি। তিনি নিজের খেলা ১৬৪টি ম্যাচে ২৯.৯৩ এর দুর্দান্ত গড়ে এবং ১৪৯.৮৭ স্ট্রাইকরেটে মোট ৩০২৩ রান করেছেন। সেই সিঙ্গে তিনি নিজের বোলিংয়েও দলের হয়ে ৮.৮৭ ইকোনমি রেটে ৬০টি উইকেট নিয়েছেন। জানিয়ে দিই যে কায়রন পোলার্ডের টি-২০ ক্রিকেটে যথেষ্ট অভিজ্ঞতা রয়েছে। তিনি বিশ্ব জুড়ে টি-২০ লীগ খেলেন আর এখনও পর্যন্ত মোট ৫২৮টি টি-২০ ম্যাচ খেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *