এমএসকে প্রসাদ জানালেন, কেনো শেষমেশ শুভমান গিলকে নয় বরং কেএল রাহুল পেলেন দলে জায়গা

রবিবার ২১ জুলাই ওয়েস্টইন্ডিজ সফরের জন্য ভারতের ওয়ানডে, টি-২০ আর টেস্ট দলের ঘোষণা হয়ে গিয়েছে। জানিয়ে দিই যে ৩ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত ভারতীয় দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলবে। অন্যদিকে এরপর দুই দলের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলা হবে। শেষে দুই দলের মধ্যে ২ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে।

তৃতীয় ওপেনার হিসেবে কেএল রাহুল দলে ধরে রেখেছেন জায়গা

এমএসকে প্রসাদ জানালেন, কেনো শেষমেশ শুভমান গিলকে নয় বরং কেএল রাহুল পেলেন দলে জায়গা 1

আপনাদের জানিয়ে দিই যে ব্যাকআপ ওপেনার হিসেবে কেএল রাহুল ভারতীয় দলে জায়গা ধরে রেখেছেন। তিনি বিশ্বকাপে ভাল প্রদর্শন করেছিলেন। যে কারণে ওয়ানডে আর টি-২০তে তৃতীয় ওপেনার হিসেবে তিনি জায়গা পেয়েছেন। অন্যদিকে টেস্ট দলেও তাকে ওপেনার হিসেবেই জায়গা দেওয়া হয়েছে। তাকে টেস্ট ম্যাচে ময়ঙ্ক আগরওয়ালের সঙ্গে ভারতীয় দলের হয়ে ওপেনিং করতে দেখা যাবে।

শুভমান গিলকে করা হয়েছে উপেক্ষা

এমএসকে প্রসাদ জানালেন, কেনো শেষমেশ শুভমান গিলকে নয় বরং কেএল রাহুল পেলেন দলে জায়গা 2

জানিয়ে দিই যে ভারতীয় দলের নির্বাচকরা শুভমান গিলকে উপেক্ষা করেছেন। তিনি লাগাতার ঘরোয়া ক্রিকেটে ভাল প্রদর্শন করছেন। আইপিএল ২০১৯এও তিনি নিজের প্রতিভার নমুনা পেশ করেছিলেন। শুভমান গিল নিজের লিস্ট এ কেরিয়ারে ৪৬টি ম্যাচে ৪৬.৮২ গরে ১৮৭৩ রান করেছেন। অন্যদিকে টি-২০ ক্রিকেটে তিনি ৩২টি ম্যাচে ৩২.৩১ গড়ে ৬১৪ রান করেছেন। তিনি নিজের ৯টি প্রথম শ্রেণীর ম্যাচে ৭৭.৭৮ গড়ে ১০৮৯ রান করেছেন। তার ঘরোয়া ক্রিকেটে লাগাতার ভাল প্রদর্শনকে দেখে আশা করা হচ্ছিল যে শুভমান গিলকে অবশ্যই ভারতীয় দলে পরীক্ষা করে দেখা হতে পারে, কিন্তু নির্বাচকরা তাকে উপেক্ষা করেন।

এমএসকে প্রসাদ জানালেন কেএল রাহুলকে দলের রাখার কারণ

এমএসকে প্রসাদ জানালেন, কেনো শেষমেশ শুভমান গিলকে নয় বরং কেএল রাহুল পেলেন দলে জায়গা 3

এমএসকে প্রসাদ শুভমাম গিলকে ভারতীয় দলে জায়গা না দেওয়া নিয়ে নিজের বয়ানে বলেন,

“আমরা শুভমান গিলকে নিউজিল্যান্ড সফরে তখন সুযোগ দিয়েছিল, যখন কেএল রাহুল দল থেকে সাসপেন্ড হয়ে গিয়েছিল, কিন্তু কেএল রাহুল প্রত্যাবর্তনের পর রান করেছেন। তিনি বিশ্বকাপেও ভাল প্রদর্শন করেছেন। এই কারণে বর্তমানে আমরা ওকে দলে জায়গা দিয়েছি। আমরা ভবিষ্যতে শুভমান গিলকে নিয়ে অবশ্যই ভাবনাচিন্তা করব। ও নিজেও একজন প্রতিভাবান খেলোয়াড়”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *