চেন্নাই সুপার কিংস জারি করল বয়ান, জানাল এমএস ধোনি আইপিএল ২০২০ খেলবেন কি না? 1

নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা হওয়া প্রথম সেমিফাইনাল ম্যাচে মহেন্দ্র সিং ধোনিকে মার্টিন গুপ্তিল রান করে সমস্ত দেশবাসির আর দলের বিশ্বকাপে জেতার বড়ো স্বপ্নকে একটা বড়ো ধাক্কায় ভেঙে দেন। এই ম্যাচের পর থেকেই এটাই অনুমান করা হচ্ছে যে এখন মহেন্দ্র সিং ধোনিকে সম্ভবতই দেশের হয়ে আগে খেলতে দেখা যাবে। ক্রীড়াপ্রেমীদের মতে এমএস ধোনি এখন সম্ভবতই দেশের হয়ে খেলবেন। ক্রিকেটের অলিতে গলিতে এই কথাও উঠছে যে ভারত ফেরার সঙ্গেই ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজের অবসর ঘোষণাও করতে পারেন।

আগামি বছর আইপিএলে খেলবেন কি না?

চেন্নাই সুপার কিংস জারি করল বয়ান, জানাল এমএস ধোনি আইপিএল ২০২০ খেলবেন কি না? 2

এখন একটা বড়ো প্রশ্ন এটাই যে আগামি বছর কি মহেন্দ্র সিং ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল ১৩) এর আগামি মরশুমে খেলবেন কি না? বেশ কিছু সমর্থকদের মনে এই প্রশ্ন সত্যিই উঠছে যে যদি ধোনি আন্তর্জাতিক স্তরে অবসর ঘোষণা করেত তো সম্ভবতই তিনি আইপিএলের আগামি মরশুমেও খেলবেন না। কিন্তু আইপিএল ১৩য় এমএস ধোনি খেলবেন কি না? এটা নিয়ে একটা বড়ো আপডেট আসছে। আসলে চেন্নাই সুপার কিংসের টিম ফ্রেঞ্চাইজি নিজেদের একটি বয়ানে এই কথা একদম আয়নার মত পরিস্কার করে দিয়েছেন যে ধোনি আগামি বছর আইপিএলে খেলবেন। মুম্বাই মিররের সঙ্গে কথাবার্তায় টিম ফ্রেঞ্চাইজির একজন আধিকারিক নিজের বয়ানে বলেছেন,

“যে কথাই হোক না কেন, কিন্তু ওকে আগামি বছর আমাদের হয়ে খেলতে দেখা যাবে”।

সমর্থকদের জন্য এটা সত্যিই বড়ো খবর

চেন্নাই সুপার কিংস জারি করল বয়ান, জানাল এমএস ধোনি আইপিএল ২০২০ খেলবেন কি না? 3

এখন যখন চেন্নাই সুপার কিংসের দল এই বিষয়ে ছাপ মেরে দিয়েছে যে এমএস ধোনি আগামি বছর আইপিএলে খেলতে চলেছেন তো সমর্থক আর চেন্নাইবাসীদের জন্য এটা এর থেকে বড় খুশির খবর আর কিছু হতে পারে না। এ কথা কারো কাছে লুকোনো নেই যে চেন্নাইতে ধোনি কতটা ভালোবাসা পান। মহেন্দ্র সিং ধোনির অধিনায়কত্বে চেন্নাই সুপার কিংস তিনবার আইপিএল জিতে ইতিহাস গড়েছিল আর চেন্নাই একমাত্র এমন দল যারা আইপিএলের ইতিহাসের প্রত্যেক মরশুমে শেষ চারে পৌঁছেছে। এর শ্রেয় ধোনিরই।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *