এমএস ধোনির ভক্তদের জন্য এল সবচেয়ে বড় খুশির খবর, জলদি রিলিজ হতে চলেছে বায়োপিকের দ্বিতীয় পার্ট

মহেন্দ্র সিং ধোনির ভক্তদের জন্য বড় এবং খুশির খবর রয়েছে। ২০১৬র সুপার হিট সিনেমা এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি সিনেমার দ্বিতীয় ভাগ দ্রুতই সিনেমা হলে দেখা যেতে চলেছে। মিড ডের রিপোর্ট অনুসারে এই সিনেমার সুশান্ত সিং রাজপুতকে ফের একবার ধোনির চরিত্রে দেখা যাবে। প্রসঙ্গত এই সিনেমার প্রথম ভাগটি ২০১১র বিশ্বকাপে পাওয়া জয় পর্যন্তই ছিল। এবার পরের গল্প এই সিনেমার পরের পার্টে দেখা যেতে চলেছে।
এমএস ধোনির ভক্তদের জন্য এল সবচেয়ে বড় খুশির খবর, জলদি রিলিজ হতে চলেছে বায়োপিকের দ্বিতীয় পার্ট 1
অভিনেতা সুশান্ত সিংয়ের ঘনিষ্ঠ একটি সূত্র মিড ডের সঙ্গে কথা বলতে গিয়ে জানিয়েছেন, “ এই বছর টি২০তে ব্যাঙ্গালুরু বিরুদ্ধে রোমাঞ্চকর জয় হাসিল করেছিল (ধোনি যাতে বিজেতা দল চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ছিলেন) যা এই সিনেমায় চিত্রিত করা হবে। এছড়াও এই সিনেমায় মাহির অধিনায়কত্বে ভারত ২০১৫য় বিশ্বকাপ সেমিফাইনালে খেলেছিল সেই পর্যন্ত গল্প দেখানো হবে”। সুত্রের মোতাবেক প্রথম ভাগের মতই এই সিনেমার দ্বিতীয়ভাগে ধোনির ভূমিকা বিশেষভাবে অধিনায়কেরই দেখানো হবে। যদিও এই সিনেমাটির নির্দেশক এখনও সিদ্ধান্ত নেন নি, কিন্তু সুশান্ত সিংকে দ্রুতই এই সিনেমাটি শুরুর ব্যাপারে আশা দিয়েছেন।
এমএস ধোনির ভক্তদের জন্য এল সবচেয়ে বড় খুশির খবর, জলদি রিলিজ হতে চলেছে বায়োপিকের দ্বিতীয় পার্ট 2
আপনাকে জানিয়ে দিই এই সিনেমা আগামি বছর সিনেমা হলে প্রদর্শিত হতে পারে। আর এই সিনেমাটি রনি স্ক্রুওয়ালার আরএসভিপি ফিল্মস দ্বারা রিলিজ করা হবে। এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি একটি বায়োপিক ধর্মী সিনেমা, যা প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবন নির্ভর। সুশান্ত সিং রাজপুত ছাড়াও এই সিনেমার মুখ্য ভূমিকায় ছিলেন দিশা পাটানি, কায়রা আডবানি, আর অনুপম খের। এই সিনেমাটির নির্দেশক ছিলেন নীরজ পান্ডে, আর এই সিনেমাটি ২০১৬য় বলিউডের সবচেয়ে আয় করা সিনেমার তালিকায় পঞ্চম স্থানে ছিল। এই সিনেমাটি বক্স অফিসে ২১৬ কোটি টাকা আয় করেছিল।

Leave a comment

Your email address will not be published.