টি-২০ ক্রিকেট থেকে বাদ পড়া এমএস ধোনি কবাডি খেলতে পৌঁছলেন

এমএস ধোনিকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টি-২০সিরিজ থেকে বাদ দেওয়া হয়েছিল। যতই এমএস ধোনি ক্রিকেট থেকে কিছু সময়ের জন্য দূরে থাকুন, কিন্তু এরমধ্যেই তাকে কবাডি কোর্টে দেখা গিয়েছে। আসলে প্রো কবাডি লীগের একটি প্রমোশন অ্যাড শুটের জন্য ভারতীয় দলের প্রাক্তণ অধিনায়ক এমএস ধোনিকে কবাডি খেলতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে ধোনির কবাডি খেলার ছবি
টি-২০ ক্রিকেট থেকে বাদ পড়া এমএস ধোনি কবাডি খেলতে পৌঁছলেন 1
জানিয়ে দিই যে এমএস ধোনির প্রো কবাডি লীগের প্রমোশনের অ্যাড শুটের বেশি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এমএস ধোনির এই ছবিকে রিতি স্পোর্টসও নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে পোষ্ট করেছে। এমএস ধোনিকে আগেও বেশ কয়েকবার প্রো কবাডি লীগকে সাপোর্ট করতে দেখা গিয়েছে।

রোহিত ধোনিকে করেছেন টি-২০ সিরিজে মিস
টি-২০ ক্রিকেট থেকে বাদ পড়া এমএস ধোনি কবাডি খেলতে পৌঁছলেন 2
জানিয়ে দিই যে এমএস ধোনিকে মিস করার কথা বলে রোহিত শর্মা নিজের এক বয়ানে বলেছিলেন যে, “এমএস ধোনি শ্রীলঙ্কায় হওয়া নিদাহাস ট্রফিতে ভারতীয় দলের সদস্য ছিলেন না আর ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে এই টি-২০ সিরিজেও ও আমাদের সঙ্গে নেই। এমএস ধোনি যখনই দলে না থাকেন তো দল ওকে খুবই মিস করে।ওর উপস্থিতি অনেক খেলোয়াড়কেই ফায়দা দেয়। ওর উপস্থিতিতে আমারও ফায়দা হয় বিশেষ করে তরুণ খেলোয়াড়রা অনেক বেশি ফায়দা পায়”।

সকলেই জানে আমাদের এক নম্বর উইকেটকিপার কে
টি-২০ ক্রিকেট থেকে বাদ পড়া এমএস ধোনি কবাডি খেলতে পৌঁছলেন 3
অন্যদিকে যখন এমএস ধোনিকে টি-২০ সিরিজে জায়গা না দেওয়া হয় তখন ভারতীয় দলের প্রধান নির্বাচক এমএসকে প্রসাদ জানিয়েছিলেন যে, “হ্যাঁ নিশ্চিতভাবেই আমরা ঋষভ পন্থকে কেবলমাত্র ব্যাটসম্যান হিসেবে নির্বাচন করেছি, কিন্তু যদি প্রয়োজন পড়ে তো ও ব্যাকআপ উইকেটকিপার হিসেবেও খেলতে পারে। এতে মাথা ঘামানোর জন্য কোনও বড় ব্যাপার নেই যে আমাদের এক নম্বর উইকেটকিপার কে? দ্বিতীয় উইকেটকিপারের সন্ধানে আমরা দীনেশ কার্তিককে সুযোগ দিয়েছি আর এখন আমরা ঋষভ পন্থকেও সুযোগ দিচ্ছি। এক সঠিক সময়ে আমরা সিদ্ধান্ত নেব যে এই দুজনের মধ্যে কে সবচেয়ে ভালো”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *