ওয়াংখেড়ে স্টেডিয়ামে উইকেটের পিছনে বিশেষ রেকর্ড গড়লেন ধোনি, প্রতিক্রিয়া জানিয়েছেন সুরেশ রায়না 1

 

অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস শনিবার কলকাতা নাইট রাইডার্সকে ১৮ রানে হারিয়েছে। এরই সাথে দল এই বছরের আইপিএলে জয়ের হ্যাটট্রিক সম্পন্ন করে এবং পয়েন্টস টেবিলের শীর্ষে রয়েছে চেন্নাই। এই ম্যাচে সিএসকে অধিনায়ক ধোনি ৮ বলে ১৭ রানের একটি সংক্ষিপ্ত কিন্তু দরকারি ইনিংস খেলেন। তাঁর ইনিংসে দুটি বাউন্ডারি এবং একটি ছক্কা ছিল। ব্যাটিংয়ের পরে উইকেটকিপিংয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে ধোনি তিনটি ক্যাচ নিয়েছিলেন। এই সময়ে তিনি দীপক চাহারের বলে কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যানের ক্যাচ নিয়েছিলেন তখন তিনি নিজের নামে একটি বিশেষ রেকর্ড করেছেন। তাঁর এই কীর্তির প্রতিক্রিয়া জানিয়েছেন চেন্নাই সতীর্থ সুরেশ রায়না।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে উইকেটের পিছনে বিশেষ রেকর্ড গড়লেন ধোনি, প্রতিক্রিয়া জানিয়েছেন সুরেশ রায়না 2

কলকাতার বিপক্ষে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুটি ক্যাচ নেওয়ার সাথে সাথেই ধোনির নামে আইপিএলের আরও একটি রেকর্ড হয়ে গিয়েছে যে কোনও উইকেটকিপার হিসেবে উইকেটের পিছনে ১৫০ শিকার করা প্রথম খেলোয়াড় হয়েছেন। ধোনি এখনও পর্যন্ত বিশ্বের বৃহত্তম ক্রিকেট লিগ আইপিএলে স্টাম্পিং ও ক্যাচ মিলিয়ে ১৫০ টি শিকার করেছেন। এই রেকর্ড গড়ার পর সুরেশ রায়না টুইট করেছেন যে, “আইপিএলে ১৫০ শিকার একটি দুর্দান্ত অর্জন। আমাদের সবাইকে এইভাবে চালিত করুন, থালা!”

এই ম্যাচটি সম্পর্কে বলতে গেলে সিএসকে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২২০ রান তোলে। দলের পক্ষে ওপেনার ঋতুরাজ গায়কোওয়াড় ও ফাফ দ্যু প্লেসিস দুর্দান্ত ব্যাটিং করে প্রথম উইকেটে ১১৪ রানের পার্টনারশিপ গড়েন। তবে দ্যু প্লেসিস দুর্ভাগ্যবশত ভাবে নিজের সেঞ্চুরিটি মিস করেছিলেন মাত্র পাঁচ রানের জন্য। ২২১ রানের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে কেকেআরের গোটা দল ২০২ রান করে অলআউট হয়ে যায়। দল মাত্র ৩১ রানে পাঁচ উইকেট হারিয়ে ফেলেছিল। প্যাট কামিন্স ও আন্দ্রে রাসেল কেকেআরের হয়ে ঝোড়ো ইনিংস খেলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *