অবসরের পর ধোনি এক অদেখা ভিডিও ভাইরাল ১৫ হাজার ফুট থেকে দিলেন লাফ

আন্তর্জাতিক ক্রিকেটে ১৫ বছরের অভূতপূর্ব কেরিয়ারের পর শেষমেশ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি শনিবার সন্ধ্যায় অবসর নেওয়ার ঘোষণা করেন। ২০০৪ এর ডিসেম্বরে ভারতের হয়ে ডেবিউ করা মহেন্দ্র সিং ধোনি এরপর দলের সঙ্গে ২০১৯ পর্যন্ত নিয়মিত খেলেছেন। ধোনি গত ১ বছর ধরে দল থেকে দূরে ছিলেন, কিন্তু এখন তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। ধোনি অবসর নেওয়ার পরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যা আগে কখনও দেখা যায়নি। এই ভিডিওটিতে ধোনিকে সেনার হেলিকপ্টার থেকে তার প্রথম ১৫ হাজার ফিট প্যারা জাম্প করতে দেখা যাচ্ছে।

ভারতীয় সেনাবাহিনীর প্রতি রয়েছে আলাদা আকর্ষণ

অবসরের পর ধোনির অদেখা ভিডিও ভাইরাল, ১৫ হাজার ফুট থেকে দিলেন লাফ 1

ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ভারতীয় সেনা বাহিনী প্রতি প্রেম কারও কাছে লুকোনো নেই। ধোনি ভারতীয় দলের সম্মানিক লেফটেনেন্ট কর্ণেলও। ২০১১ সালে বিশ্বকাপ জেতার পরই সেনাবাহিনীর থেকে ধোনিকে এই খেতাব দেওয়া হয়। তারপর থেকে ধোনিকে প্রায়ই অবসরে সেনাবাহিনীর সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে। এর আগেও ২০১৯ বিশ্বকাপের পর ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক দু’মাসের ব্রেক নিয়ে সেনা বাহিনীর সঙ্গে জম্মু-কাশ্মীরে সময় কাটিয়েছিলেন।

প্রথম ১৫ হাজার ফুট প্যারা জাম্পিংয়ের ভিডিয়ো প্রকাশ্যে এলো

অবসরের পর ধোনির অদেখা ভিডিও ভাইরাল, ১৫ হাজার ফুট থেকে দিলেন লাফ 2

গত শনিবার স্বাধীনতা দিবসে ভারতীয় দলের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি অবসর ঘোষণা করেন আন্তর্জাতিক ক্রিকেট থেকে। তারপর থেকেই তিনি সংবাদপত্রের শিরোনামে রয়েছেন। সেই সঙ্গে এই মুহূর্তে তিনি সোশ্যাল মিডিয়ায় ট্রেণ্ডিংও হচ্ছেন। সম্প্রতি তার একটি ভিডিয়ো সামনে এসেছে যা আগে কখনও দেখা যায়নি। এই ভিডিওটিতে ধোনিকে সেনাবাহিনীর বিমান থেকে প্যারা জাম্পিং করতে দেখা যাচ্ছে। প্রসঙ্গত এই ভিডিও ধোনির প্রথম ১৫ হাজার ফুট উঁচু থেকে প্যারা জাম্পিং সম্পূর্ণ করার ভিডিও। প্রসঙ্গত ধোনি প্রথম এমন ব্যক্তি যিনি সেনাবাহিনীর সাম্মানিক লেফটেনেন্ট কর্ণেল পদে থেকে এএন-৩২ এয়ারক্র্যাফট থেকে ১৫ হাজার ফুট প্যারা জাম্পিং সম্পূর্ণ করলেন। ধোনি এই কৃতিত্ব অর্জন করেন ২০১৫ সালে ভারতীয় সেনাহাবিনীর এলিট প্যারা রেজিমেন্টের সঙ্গে ট্রেনিং চলাকালীন।

এখানে দেখুন সেই ভিডিও

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *