এমএস ধোনি এখন পা বাড়াচ্ছেন বলিউডের দিকে, এই ভূমিকায় দেখা যাবে ক্যাপ্টেন কুলকে

এখনো পর্যন্ত বেশ কিছু খেলোয়াড় অবসরের পর বলিউডের দিকে নিজের পা বাড়িয়ে ফেলেছেন। এখন এই তালিকায় ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক আর উইকেটকিপার ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনিও শামিল হতে পারেন এমনই রিপোর্টস আসছে। বিশ্বকাপের পর ধোনির অবসরের খবর বাজারে আসছিল যার উপর স্বয়ং ধোনিই বিরাম লাগিয়ে দিয়েছেন।

মহেন্দ্র সিং ধোনি এখন যেতে পারেন বলিউডের দিকে

এমএস ধোনি এখন পা বাড়াচ্ছেন বলিউডের দিকে, এই ভূমিকায় দেখা যাবে ক্যাপ্টেন কুলকে 1

অবসরের খবরের মধ্যে এখন মহেন্দ্র সিং ধোনির সঙ্গে যুক্ত একটি বড়ো খবর সামনে আসছে। যেখানে বলা হচ্ছে যে মহেন্দ্র সিং ধোনি এখন বলিউডের দিকে নিজের দিক নির্দেশ করছেন। বলিউডে ধোনিকে প্রোডিউসারের ভূমিকায় দেখা যেতে পারে। একটি সূত্র জানিয়েছে,

“ফিল্মে সবসময়ই ধোনি নিজের রুচি রাখেন। তিনি ফিল্মের বড়ো প্রশংসক। যখন নীরজ পাণ্ডে এই তারকার উপর ফিল্ম বানাচ্ছিলেন সেই সমউ তিনি এই ফিল্ডের ব্যাপারে ভালভাবে সব জেনে গিয়েছিলেন। সেই সঙ্গে এতে তিনি মজাও পেয়েছিলেন। উনি ব্যাস খালি একটা ভাল সুযোগের সন্ধান করছেন এই ফিল্ডে নিজের শুরু করার জন্য”।

বলিউডের সঙ্গে যুক্ত রয়েছেন এমএস ধোনি

এমএস ধোনি এখন পা বাড়াচ্ছেন বলিউডের দিকে, এই ভূমিকায় দেখা যাবে ক্যাপ্টেন কুলকে 2

ধোনির জন্য বলিউড নতুন কিছু নয়। এই ফিল্ডে তার বেশ কিছু বন্ধু উপস্থিত রয়েছেন। যাদের মধ্যে জন অ্যাব্রাহাম আর অভিষেক বচ্চনের নাম শামিল রয়েছে। সলমান খানের বাড়িতেও প্রায়শই মহেন্দ্র সিং ধোনিকে দেখা যায়। ধোনির বলিউডের সম্পর্ক এই বিষয়ে পরিস্কার হয়ে যায় যে তিনি যখনই মুম্বাই আসেন তো তাকে বলিউডের অভিনেতাদের সঙ্গে ফুটবল খেলতে দেখা যায়। মাহির বলিউডে যোগ দেওয়ার সঙ্গেই খবর আসছে যে একজন প্রোডিউসার হিসেবে নিজের সফর তিনি জন অ্যাব্রাহাএর সঙ্গে তার ফিল্মের সঙ্গেই করতে পারেন। এখন এটাই দেখা যে ক্রিকেটেরই মত ধোনির কেরিয়ার বলিউডে দুর্দান্ত থাকে কি না।

দক্ষিণ আফ্রিকার সিরিজ থেকেও নিজেকে আলাদা করে নিয়েছেন ধোনি

এমএস ধোনি এখন পা বাড়াচ্ছেন বলিউডের দিকে, এই ভূমিকায় দেখা যাবে ক্যাপ্টেন কুলকে 3

বিশ্বকাপের পর থেকেই মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট খেলেননি। প্রথমে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সিরিজে আর এখন খবরের কথা ধরা হলে তো দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্যও তিনি নিজের নাম ফেরত নিয়ে নিয়েছেন আর নির্বাচকদের বলছেছেন যে তিনি নির্বাচনের জন্য উপলব্ধ নন। দক্ষিণ আফ্রিকা সিরিজে ৩টি টি-২০ ম্যাচ খেলা হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *